আবেদনময়ী অ্যালবামে ঝড় তুললেন নায়লা নাঈম

বিনোদন রিপোর্টার : নায়লা নাঈম। মডেল, অভিনেত্রী এবং চিকিৎসক। র‌্যাম্প মডেল হিসেবে শোবিজের মাধ্যমে তার কর্মজীবনের শুরু। পরবর্তীতে তিনি চলচ্চিত্রে যুক্ত হন। তবে বেশি আলোচিত হন নেট দুনিয়ায়। খোলামেলা ছবি পোস্ট করে রীতিমতো ঝড় তোলেন নায়লা।

২০১২ সালে ঢাকার একটি বেসরকারি ডেন্টাল কলেজ থেকে স্নাতক এবং পরবর্তীতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে গণ-স্বাস্থ্য বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন নায়লা নাঈম।

২০০৯ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে অলোচনায় আসেন।

একজন ফ্যাশন মডেল হিসেবে, পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেন তিনি। এছাড়া তিনি দেশী-বিদেশী বিভিন্ন পোশাক পণ্যের মডেল হয়েছেন।

শোবিজ জগতে আসার কিছুদিনের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন এই মডেল ও চিকিৎসক।

এরপর টেলিভিশন নাটকে অভিনয় শুরু করেন। ভাইকিংস সঙ্গীতদলের তন্ময় তানসেন পরিচালিত রান আউট চলচ্চিত্রে একটি আইটেম গানে অংশ নেয়ার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে তার অভিষেক ঘটে।

এরপর কাজী হায়াত পরিচালিত মারুফ টাকা ধরে না চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়াও তিনি ফুডপান্ডা প্রচারণায় অংশ নেন।

কর্মজীবনে বিভিন্ন সময় পোশাক রপ্তানীকারক প্রতিষ্ঠানের নানা কাজে এবং ভার্চুয়াল জগতে খোলামেলা বেশ কিছু স্থিরচিত্র প্রকাশের কারণে তিনি আলোচনায় আসেন। কেউ কেউ পর্ন স্টার বলেও মন্তব্য করেন।

এর প্রেক্ষিতে নায়লা নাঈম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘আমি পর্ন স্টার নই’।

ভারতীয় মিডিয়ায় নায়লা নাঈমকে বাংলাদেশি সানি লিওন বলেও আখ্যায়িত করা হয়।

এই আখ্যায় নায়লা নাঈম বলেন, ‘সানি লিওনের সঙ্গে তুলনা করায় আমি সম্মানিত বোধ করছি। যদিও আমি সানিকে ফলো করি না কিন্তু তাকে সম্মান করি, তার অর্জনকে সম্মান করি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *