একাধিক চমক নিয়ে আসছেন শাকিব খান

বিনোদন রিপোর্টার : ঢালিউড তারকা শাকিব খান বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির কাজ করছেন এফডিসিতে। শামীম আহমেদ রনির পরিচালনায় এ ছবির পর তিনি নতুন ছবি ‘বীর’-এর প্রস্তুতি নেবেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় প্রথমবার ‘বীর’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা। নির্মাতা কাজী হায়াৎ বলেন, ছবিতে শাকিবের বেশকিছু চমক থাকছে। ছবির দুই প্রযোজক শাকিব খান ও ইকবালের সঙ্গে এ বিষয়ে মিটিংও হয়েছে। এ ছবিতে শাকিবের অনেক চমকের মধ্যে একটি হচ্ছে সংলাপের পাশাপাশি একটি গানে কণ্ঠ দেবেন শাকিব খান। পুঁথি পাঠের মতো এ গানটির কথা লিখেছেন মুন্সী ওয়াদুদ। আর সংগীত পরিচালনা করবেন সাগির।

গল্পের সঙ্গে সাদৃশ্য রেখেই শাকিবের গাওয়া গানটি এ ছবিতে ব্যবহার করা হবে। আগামী শুক্রবারের পর এর রেকর্ডিং হবে। শাকিবও ছবিটি নিয়ে বেশ সিরিয়াস। আশা করি, আমার নতুন এ কাজটি দর্শকরা বেশ উপভোগ করবেন। কাজী হায়াৎ পরিচালিত ৫০তম ছবি হতে যাচ্ছে ‘বীর’।

শাকিব খান বলেন, এ ছবির গল্প অসাধারণ। আমি যতবার শুনেছি, মুগ্ধ হয়েছি। কাজটি খুব শিগগিরই শুরু করবো। এটি ভালো একটি ছবিই হতে যাচ্ছে। ‘বীর’ ছবিতে শাকিবের বিপরীতে কে নায়িকা হিসেবে থাকছেন তা এখনো নিশ্চিত হয়নি। তবে, নির্মাতা ও প্রযোজক সূত্রে জানা যায়, খুব শিগগিরই তা চূড়ান্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *