কোনো সরকারের আমলে আখাউড়ায় হয়নি

সাইমুন আহমেদ, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামী লীগ প্রার্থী আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হকের প্রতি পূর্ণ সমর্থন ব্যক্ত করেছে আখাউড়া উওর ইউনিয়নবাসী।

আজ সকালের দিকে আখাউড়া উওর ইউনিয়ন চাঁনপুর বিদ্যালয়ের মাঠে আয়োজিত প্রবীণ সমাবেশে উত্তর ইউনিয়নের সকল ওয়ার্ড থেকে আসা প্রবীণরা আওয়ামী লীগ প্রার্থী আনিসুল হকের প্রতি পূর্ণ সমর্থন প্রদান করেন।

এই সময় উপস্থিত থাকা প্রবীণরা বলেন, বর্তমান সরকারের সময় যে উন্নয়ন হয়ছে তা স্বাধীনতার পর বিএনপি ও অনান্য সরকারের আমলে হয়নি। আওয়ামী লীগ সরকার ও জননেতা আনিসুল হক যে উন্নয়ন আখাউড়ার মাটিতে করে দিয়েছেন তা বিগত কোনো সরকারের আমলে হয়নি। তাই আমরা এই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনিস ভাইকে নির্বাচিত দেখতে চাই। তারা আরো বলেন, আমাদের উত্তর ইউনিয়নে যেই পরিমাণে রাস্তাাঘাট হয়েছে মনে হয় কিছু রাস্তা বাদে সবক’টির কাজ প্রায় শেষ। বাকি থাকা চাঁনপুর গ্রামের পশ্চিমপাড়ার রাস্তাটিও যেন হয়ে যায় সেই আশা ব্যক্ত করে তাদের পূর্ণ সমর্থন আনিসুল হককে প্রদান করেন।

সমাবেশে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া। এছাড়া উপস্থিত ছিলেন আখাউড়া উত্তর ইউনিয়নের যুবলীগ নেতা পারভেজ ভূইয়া ও সাবরেজিষ্টার রমজান ভূইয়াঁ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *