জোটের ঐক্য সুদৃঢ় আছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) ২০ দলীয় জোট থেকে বেরিয়ে যাওয়াকে ‘মান-অভিমানের’ বিষয় বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তবে অচিরেই এটির অবসান হবে বলে জানিয়েছেন তিনি।

আজ বুধবার রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

গত সোমবার বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ছাড়ার ঘোষণা দেন বিজেপি চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

রিজভী বলেন, ‘চলমান রাজনীতির দুঃসময় চলছে, এই দুঃসময়ে জোটের অন্তর্ভুক্ত অনেকের মধ্যে মান-অভিমান থাকতে পারে। সেটার নিরসন হয়ে যাবে। বিশেষ করে বড় দল বিএনপি এবং জোটের আরও যারা নেতৃবৃন্দ আছেন সবার পদক্ষেপে এগুলো থাকবে না। অচিরেই এই মান-অভিমান সেরে যাবে।’

তবে জোটের ঐক্য সুদৃঢ় আছে জানিয়ে বিএনপির এই নেতা বলেন, ‘আমরা ২০ দলীয় জোট ঐক্যবদ্ধভাবে যে কর্মসূচি বিভিন্ন পর্যায়ে করে যাচ্ছি সেটা অব্যাহত থাকবে-এ ব্যাপারে আপনারা নিঃসন্দেহ থাকতে পারেন।’

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ উল্লেখ করে রুহুল কবির রিজভী বলেন, ‘বাজারে সরকার দলীয়রা লুটপাট করছে। সরকারের লোক সিন্ডিকেট তৈরি করে বাজার নিয়ন্ত্রণ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপিকা শাহিদা রফিক, আবুল খায়ের ভুঁইয়া, কেন্দ্রীয় নেতা মুনির হোসেন, মাহবুবুল হক নান্নু, খান রবিউল ইসলাম রবি ও শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *