‘ড. কামাল সিঙ্গাপুর যাননি; সময় হলে সব জানতে পারবেন’

অনলাইন ডেস্ক : জাতীয় পার্টি (জাপা)-এর মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন ড. কামাল হোসেন চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাননি, যারা বলেছে, তিনি সিঙ্গাপুর গেছেন তারা মিথ্যা ও বানোয়াট কথা বলেছেন। আজ রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথ বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ের সময় তিনি এ মন্তব্য করেন ।
রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। সেভাবেই দল এগিয়ে যাচ্ছে। সব দল অংশগ্রহণ করলে নির্বাচনটা গ্রহণযোগ্য হবে। তবে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করেই নির্বাচনে অগ্রসর হচ্ছে।
তিনি বলেন, আগামী ২০শে অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে জাপার মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যেই আজকের এ যৌথ সভার আয়োজন করা হয়েছে। যেখানে জাতীয় পার্টির জোটের সারাদেশে থেকে নেতাকর্মীরা অংশগ্রহণ করবে। জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে জোট করবে কিনা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপা মহাসচিব বলেন, রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই । বর্তমান ক্ষমতাসীন দলের সঙ্গে দু’বার জোট গঠন করে নির্বাচন করেছি। সামনে জোট হবে কিনা তা সময়ই বলে দিবে।
আরেক প্রশ্নের জবাবে রুহুল আমিন হাওলাদার জানান, রাজনীতিতে কখন কি ঘটবে তা বলা যায় না। এখন একরকম অবস্থা, সন্ধ্যায় আরেকরকম। আবার সূর্যোদয়ের পরে পরিস্থিতি পরিবর্তন হয়। জাতীয় পার্টি অবস্থা বুঝেই সিদ্ধান্ত নিবে।
ড. কামালের নেতৃত্ব যে জাতীয় ঐক্যের প্রক্রিয়া চলছে, তাতে জাতীয় পার্টির অংশ নেওয়ার সম্ভাবনা উড়িয়ে না দিয়ে রুহুল আমিন হাওলাদার বলেন, ‘জোট গঠনের প্রক্রিয়াকে এতো ছোটভাবে দেখা ঠিক না। এটি বড় বিষয়। কখন কি ঘটে তা দেখতে পাবেন।’
ড. কামাল বিদেশ যাওয়ার আগে জাতীয় পার্টির সঙ্গে যোগাযোগ করেছিলেন কি-না জানতে চাইলে রুহুল আমীন বলেন, ‘ড. কামাল সিঙ্গাপুর যাননি। এটা মিথ্যা কথা। আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন। এটি পত্রিকা চালানোর জন্য কেউ কেউ লিখতে পারে, ওনি সিঙ্গাপুর যাননি। আর সময় হলে সব বিষয়ে জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *