তৃতীয় স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমায় শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : মিডিয়ার বাইরে গিয়ে সম্পূর্ণ পারিবারিকভাবে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে প্রেমিক রোশন সিংহ মন্টির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। তবে নবদম্পতির দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত হয়ে পড়ায় বিয়ের পর তাদের সেভাবে একসঙ্গে দেখা যায়নি। এবার হুট করেই মধুচন্দ্রিমা ভ্রমণের একটি ছবি শেয়ার করলেন তারা।

গতকাল শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বরের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ছবিটি তোলা হয়েছে বিমানে। ছবিটি দেখে নেটিজেনদের অনেকেরই অনুমান শ্রাবন্তী ও রোশন মধুচন্দ্রিমার জন্য রওনা হয়েছেন। কেউ কেউ নতুন জীবন ও ছুটি কাটাতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। তেমনই নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাকে আক্রমণ করতে ছাড়েননি।

শ্রাবন্তী ও রোশনের এই ছবিতে অবশ্য দেখা যায়নি অভিনেত্রীর ছেলে ঝিনুককে। কিছুদিন আগে অবশ্য শ্রাবন্তীর ছেলে রোশনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন রোশন।

শ্রাবন্তীর কথায়,রোশনের সঙ্গে তার ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি রোশনের সঙ্গে বিয়েটা ছেলে ঝিনুকের মতামত নিয়েই তিনি করেছেন বলেও জানান অভিনেত্রী।

প্রসঙ্গত, রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক বলে জানা যায়।বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *