দিনাজপুর প্রেসক্লাবে ফের বকসী বাচ্চু সভাপতি, দুলাল সম্পাদক নির্বাচিত

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকেঃ দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আবারও স্বরুপ বকসী বাচ্চু সভাপতি ও গোলাম নবী দুলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে চলে ভোটগ্রহণ। মোট ৬৮ জন ভোটারের মধ্যে ৬২জন ভোট প্রয়োগ করেন। তফসিল ঘোষণার পর সভাপতি পদে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় সভাপতি পদে দৈনিক আজকালের খবরের ব্যুরো প্রধান স্বরূপ বকসী বাচ্চু সভাপতি, দৈনিক দিনবদলের সংবাদের সাংবাদিক কাশী কুমার দাস ঝন্টু সাহিত্য ও পাঠাগার সম্পাদক, দৈনিক আজকের সংবাদের জেলা প্রতিনিধি জিনাত হোসেন সাংস্কৃতি সম্পাদক এবং দৈনিক জনমতের স্টাফ রিপোর্টার কৌশিক বস তথ্যপ্রযুক্তি ও প্রচার সম্পাদক নির্বাচিত হন।

অন্য ৭টি পদের বিপরীতে ১৯জন প্রর্থী নির্বাচন অংশ নেয়। ৪৭ ভোট পেয়ে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম নবী দুলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার প্রতিদ্ব›িদ্ব ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি সালাহ উদ্দিন আহমেদ পেয়েছেন ১৩ ভোট। ৪৩ ভোট পেয়ে দৈনিক সূর্যোদয়ের জেলা প্রতিনিধি আবু বকর সিদ্দিক সিনিয়র সহ-সভাপতি ও ৪০ ভোট পেয়ে একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি কংকন কর্মকার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্ব›িদ্ব দৈনিক আজকের দেশবার্তার স্টাফ রিপোর্টার আজহারুল আজাদ জুয়েল ২২ ভোট এবং যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহফুজুল হক আনার পেয়েছেন ১৩ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি রতন সিং, কোষাধ্যক্ষ পদে এশিয়ান টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম ফুলাল, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক পল্লীবার্তার নির্বাহী সম্পাদক বেলাল উদ্দিন সিকদার, দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন এবং নির্বাহী সদস্য পদে চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি বিপুল সরকার সানি, ফার্স্ট নিউজ বিডি ডটকম-এর স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী, মাই টিভির জেলা প্রতিনিধি মুকুল চ্যাটার্জী এবং চ্যানেল নাইন এর জেলা প্রতিনিধি মোফাচ্ছিুরুল রাশেদ নির্বাচিত হয়েছেন।
এ নির্বাচনকে ঘিরে প্রেসক্লাবে সৃষ্টি হয় উৎসবের আমেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *