নওগাঁ-২ আসনে খাজা নাজিবুল্লাহ্’র ব্যাপক গণসংযোগ

গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) থেকে: নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে বিএনপির মনোনয়ন পেতে ব্যাপক গণংযোগ করেছেন সগ্রামী নেতা জনগনের আস্থাভাজন তরুণ নেতা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী। প্রায় ২০বছর ধরে মাঠে নেতাকর্মীদের সাথে নওগাঁ জেলা বিএনপিকে কিংবা রাতে গ্রামের বাড়ি বাড়ি, বাজারে, বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে গণসংযোগ চালাচ্ছেন তিনি। নির্বাচনী এলাকায় শুভেচ্ছা ও দোয়া চেয়ে ঝুলিয়েছেন বড় বড় ডিজিটাল সাইনবোর্ড, ব্যানার, ফেস্টুন।
নওগাঁ-২ আসন এলাকার বিএনপি নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, এই তরুণ প্রার্থী অনেক আগে থেকেই আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছেন। কেউ কেউ বলছে, বিএনপির ঘাঁটি হিসেবে পরিচতি এই উপজেলাটি তরুণ প্রার্থীর গণসংযোগে আরো বেশি নেতাকর্মী উদ্বুদ্ধ ও চাঙ্গা হয়েছে।
মনোনয়ন প্রত্যাশি খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী এলাকাবাসীকে শুভেচ্ছা জানিয়ে ও দোয়া চেয়ে উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে, গাছে, ঝুলিয়েছেন বড় বড় ডিজিটাল সাইনবোর্ড, ব্যানার। দিন কিংবা রাতে যাচ্ছেন মানুষের কাছে। দোয়া ও সমর্থন চাইছেন তিনি। নওগাঁ-২ আসনের নির্বাচনী এলাকার সাধারণ মানুষের কাছে যাচ্ছেন। তাদের সঙ্গে কথা বলছেন। তাদের সুখ-দুঃখের কথা শুনছেন। ইতিমধ্যে তিনি ধামইরহাট ও পত্নীতলার উপজেলার বিভিন্ন গ্রামে-বাজারে গিয়ে গণসংযোগ করেছেন।
খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী বলেন, এখন মনোনয়ন হাতে পাওয়ার অপেক্ষা মাত্র। আমি শতভাগ নিশ্চিত মনোনয়ন পেলে ধানের শীষের প্রতিকের বিজয় হবে এবং এই আসনের মানুষ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন এবং ধানের শীষের বিজয় হবে নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *