নায়িকার সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক: এক তরুণীর কাঁধে মাথা রেখে চোখ বন্ধ করে বসে আছেন খ্যাতিমান পরিচালক মহেশ ভাট। আর ওই তরুণীর মুখে মধুর হাসি। কখনও বা সেই তরুণী জড়িয়ে ধরেছেন মহেশকে। এমনই একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গত বৃহস্পতিবার ৭০তম জন্মদিন পেরিয়ে এলেন প্রবীণ পরিচালক মহেশ ভাট। এ উপলক্ষে তার তিন মেয়ে বাবাকে নিয়ে নানা ছবি পোস্ট করেছেন। পাশাপাশি বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীও ইনস্টাগ্রামে ‘উইশ’ করেছেন মহেশ ভাটকে। সঙ্গে মহেশের সঙ্গে তার কয়েকটি ছবিও শেয়ার করেছেন। ছবিগুলো ঘিরে প্রশ্ন উঠেছে, মহেশ কি প্রেম করছেন এ বাঙালি তনয়ার সঙ্গে?
মহেশের আগামী ছবি ‘জালেবি’তে অভিনয় করছেন রিয়া। বর্ষীয়ান পরিচালককে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে রিয়া লেখেন- ‘হ্যাপি বার্থডে টু মাই বুড্ডা’। তার পর লেখেন- ‘স্যার, এটাই আমরা। আপনি আমাকে ভালবাসায় জড়িয়ে রেখেছেন। আপনি আমাকে দেখিয়েছেন ভালবাসা কাকে বলে। আপনি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছেন। আপনি সেই হৃদয় উদ্বেল করা অগ্নিশিখা যা প্রতিটি আত্মাকে উজ্জ্বীবিত করতে পারে। আর শব্দ খুঁজে পাচ্ছি না। আই লাভ ইউ।’
এই লেখার সঙ্গে ছিল রিয়া ও মহেশের ঘনিষ্ঠ ছবি। পোস্ট করার পর থেকেই শুরু হয় নেচিবাচক মন্তব্যের বন্যা। এই বিগ বসের ঘরে থাকা অনুপ জালোটা ও জসলিন মাথারুর জুটির সঙ্গে তুলনাও শুরু হয়ে যায়। অনুপের সঙ্গে তার বর্তমান বান্ধবীর বয়সের ফারাক ৩৭ বছর। মহেশের সঙ্গে রিয়ার ফারাক অবশ্য তার থেকেও বেশি। মহেশ যেখানে জীবনের ৭০ বসন্ত পার করলেন, সেখানে রিয়া সবেমাত্র ২৬!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *