পাল্টে গেল আইয়ুব বাচ্চুর ‘এলআরবি’

বিনোদন রিপোর্টার : প্রখ্যাত গিটারিস্ট ও সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর প্রতিষ্ঠিত বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডদল লাভ রানস ব্লাইন্ড বা এলআরবি আর থাকছে না। আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর ব্যান্ডটিতে নানা রকম সংকট দেখা দেওয়ার পর নাম পরিবর্তন করে ‘বালাম অ্যান্ড দ্য লিগেসি’ রাখা হয়েছে।

বিলুপ্তি হওয়ার আগে লাভ রানস ব্লাইন্ড বা এলআরবি এক এক করে ২৮টি বছর পার করেছে। জানা গেছে, ২০১৮ সালের ১৮ অক্টোবর এলআরবি’র ভোকাল ও প্রতিষ্ঠাতা আইয়ুব বাচ্চুর মৃত্যুতে ব্যান্ডটিতে নানা রকম সংকট দেখা দেয় এবং অনিশ্চিত হয়ে পড়ে ব্যান্ডটির ভবিষ্যৎ।

এরই মাঝে শোনা যাচ্ছিল আইয়ুব বাচ্চুর ছেলে ভোকাল হয়ে এলআরবির হাল ধরবেন। কিন্তু গত ৫ এপ্রিল ভোকাল হিসেবে কণ্ঠশিল্পী বালামের নাম ঘোষণা করা হয়। তবে অধিকাংশ শ্রোতা বালামকে এই দলে মেনে নিতে পারেনি। যা নিয়ে শুরু হয় আলোচনা ও সমালোচনা।

অবশেষে বালাম যোগদানের ১০ দিনের মাথায় বদলে গেলো আইয়ুব বাচ্চুর সেই বিখ্যাত ‘এলআরবি’র নাম! বর্তমানের সদস্যরা এখন থেকে ‘বালাম অ্যান্ড দ্য লিগেসি’ ব্যান্ডের সদস্য হিসেবে পরিচিত হবেন। আজ ১৫ এপ্রিল, সোমবার এলআরবি’র ফেসবুক পেজে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। এই নাম বদলের পেছনে আইয়ুব বাচ্চুর পরিবারের সদস্য ও ভক্তদের ইচ্ছাই প্রাধান্য পেয়েছে। তবে নাম পরিবর্তন হলেও স্টেজে ‘এলআরবি’র সব গানই পরিবেশন করবে ‘বালাম অ্যান্ড দ্য লিগেসি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *