প্রস্তুতি শেষে এখন অপেক্ষায় মিথিলা

স্টাফ রিপোর্টার : জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নাটক, টেলিছবি ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে। সব মিলিয়ে নতুন বছরেই বেশ সরব এ গ্ল্যামারাস।

সম্প্রতি ধ্রুব টিভি থেকে প্রকাশ হয়েছে তার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মুখোমুখি’। এতে তার সহশিল্পী কলকাতার গৌরব চক্রবর্তী। প্রকাশের কয়েকদিনের মধ্যেই বেশ প্রশংসিত হচ্ছে এটি। মিথিলা বলেন, এটি একটি প্রেমের গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে। পুরো গল্পের মধ্যে চমক রয়েছে। এই স্বল্পদৈর্ঘ্য ছবিটির দৃশ্যধারণ হয়েছে কলকাতায়। এতে আমার সহশিল্পী ছিলেন কলকাতার অভিনেতা গৌরব। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক পার্থ সেন।

তিনি বলেন, সত্যি বলতে স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় আমার ভালো লাগে। কারণ, এতে অল্প সময়ে একটা গল্প বলতে হয়। তাই অভিনয়, উপস্থাপন সবকিছুই ভালো হতে হয়। এটি একটি চ্যালেঞ্জের বিষয়ও বটে।

এদিকে সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন মিথিলা। আপন আহসানের পরিচালনায় আইএফআইসি ব্যাংকের নতুন সেবা ‘আমার অ্যাকাউন্ট’-এর বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। এ বিষয়ে মিথিলা বলেন, সম্প্রতি কোক স্টুডিওতে এর দৃশ্যধারণ হয়েছে। শুটিংয়ের পুরোটা সময় আপন ভাইয়ের স্ত্রী অভিনেত্রী ত্রপা মজুমদার সঙ্গে ছিলেন। যে কারণে গল্পে গল্পে দারুণ একটা সময় পার করেছি। পাশাপাশি এবারই প্রথম আপন ভাইয়ের সঙ্গে কাজ করলাম। আমি কাজটি করতে গিয়ে বেশ উপভোগ করেছি। আমার বিশ্বাস বিজ্ঞাপনটি অনএয়ার শুরু হলে সবার ভালো লাগবে।

এ বিজ্ঞাপনের বাইরে কয়েকটি নাটক নিয়েও ব্যস্ত সময় পার করছেন মিথিলা। ছোট পর্দায় তো কাজ করা হয়েছে অনেক। চলচ্চিত্রে অভিনয়ে কি সামনে পাওয়া যাবে আপনাকে? উত্তরে মিথিলা হেসে বলেন, চলচ্চিত্র একটি খুব বড় বিষয়। এর জন্য আলাদা একটা প্রস্তুতি দরকার হয়। আমি সেই প্রস্তুতিটা নিয়েছি এতদিন। সেদিক থেকে বলা যায় চলচ্চিত্রে কাজের জন্য আমি এখন মানসিকভাবে পুরোপুরি প্রস্তুত। ভালো গল্প, পরিচালক এবং বাকি সব কিছু ব্যাটে-বলে মিলে যাওয়ার অপেক্ষায় আছি। আর সেটা হলেই আমি চলচ্চিত্রে কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *