প্রিয়াঙ্কার কথায় সামনে পুরনো গুজব

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস কি সুখী দম্পতি? হঠাৎ এ প্রশ্নে অনেকেই হয়তো অবাক। কিন্তু বিয়ের তিন মাসের মধ্যে এই জুটির দাম্পত্য বিচ্ছেদের গুজবে সরগরম হয়েছিল ইন্ডাস্ট্রি। হোক না সেটা গুজব। নিন্দুকেরা বলছেন, যা রটে তার কিছু তো বটে…। এমন পরিস্থিতিতে প্রকাশ্যে প্রিয়াঙ্কা জানান, নিককে বিয়ে করবেন তা ভাবেননি তিনি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, নিককে প্রায় দু’বছর ধরে চিনি আমি। কিন্তু সম্পর্কটা যেভাবে এগিয়েছে তা আগে ভাবিনি। বিয়ে করব ভাবিনি। ওকে আমি ওল্ড ম্যান জোনাস ওরফে ওএমজি বলে ডাকি। আমি যখন যা খুশি করি, সব কিছুতেই ওর সাপোর্ট রয়েছে।

যে মার্কিন ম্যাগাজিন প্রথম নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের সম্ভাবনার খবর প্রকাশ করে তাদের বিরুদ্ধে দম্পতি আইনি পদক্ষেপ নেবেন বলে শোনা গিয়েছিল। তবে এখনও সেরকম কিছু করেননি প্রিয়াঙ্কা।

নিন্দুকদের মতে, সম্পর্ক যে একদম ঠিক রয়েছে তা বোঝাতেই প্রকাশ্যে নিকের পরিবারের সঙ্গে একাধিক ছবি শেয়ার করছেন নায়িকা। আবার প্রকাশ্যে বারবার নিকের প্রশংসা করাও সম্পর্ক ঠিক রয়েছে, তা বোঝানোরই ইঙ্গিত বলে মনে করছে বলি মহলের কোনও কোনও অংশ। তবে অনেকেরই ধারণা সম্পর্ক ভালো যাচ্ছে না নায়িকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *