বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

টুঙ্গিপাড়া থেকে সংবাদদাতা: প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শেখ হাসিনা।

বুধবার (৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন শেষে সেনাবাহিনীর একটি চৌকস দল বিউগল বাজিয়ে গার্ড অব অনার দেয়। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর পর মোনাজাত ও ফাতেহা পাঠ করেন শেখ হাসিনা। এসময় তার পাশে ছিলেন ছোট বোন শেখ রেহানা।

এছাড়া সমাধিস্থলে শেখ পরিবারের সদস্যদের মধ্যে শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহউদ্দিন জুয়েল ও শেখ সারহান নাসের তন্ময়সহ অন্যরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুকন্যা সমাধিস্থলের বিশ্রামাগারে প্রবেশ করেন। এসময় দুই পাশে দাঁড়ানো স্বজনদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান, উপদেষ্টা পরিষদ সদস্য কাজী আকরাম উদ্দিন, প্রধানমন্ত্রীর সামরিক উপদেষ্টা তারিক সিদ্দিকীসহ স্থানীয় নেতা ও সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *