বিয়ের আগেই গর্ভবতী, যে কারণে গোপন করেন নেহা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। যখন তার বিয়ের পরপরই খবর প্রকাশ হয় যে, বিয়ের আগেই তিনি গর্ভবতী হয়েছেন। তখন খুব চটে গিয়েছিলেন তিনি। বলেছিলেন, ‘এই ধরনের অপপ্রচার তিনি মোটেও পছন্দ করেন না।’ কিন্তু সত্য তো চাপা থাকে না। কয়েক মাসের ব্যবধানেই সত্য প্রতিষ্ঠিত হয়ে গেল। আকাশে ওঠা চাঁদ সবাই যখন দেখলো তখন সবার কাছেই বিষয়টি পরিস্কার হয়ে গেল যে, বিয়ের আগেই প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন নেহা। আর তাই গর্ভবতীও হন তিনি। আর এই সত্যটা স্বীকার করে নিলেন নেহার সেই প্রেমিক ও বর্তমান স্বামী অঙ্গদ বেদী।
গত ১০ মে বিয়ে হয় নেহা আর অঙ্গদের। তাদের বিয়ের খবরটি টেরই পায়নি পাপারাৎজিরা। গুঞ্জন শোনা গিয়েছিল, নেহা গর্ভবতী। তখন সেটি নিয়ে দুজনেই বিরক্তি প্রকাশ করলেও মাস তিনেক পরে অঙ্গদই সবাইকে জানান, গুজবটা আসলে সত্যি। মা হতে চলেছেন নেহা। সঙ্গে নেহা ও তার একটি ছবি। যেখানে নেহার ‘বেবি বাম্প’ স্পষ্ট। নেহাও ছবিটি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামে। ‘নতুন শুরু’ বলে উল্লেখ করেন।
সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে নেহা জানান, কেন নিজের গর্ভধারণের বিষয়টি তিনি গোপন করেছিলেন। তিনি জানান, তার ভয় ছিল তিনি মা হতে চলেছেন, এই খবর চাউর হয়ে গেলে তার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হবে। সেসময় তিনি ‘হেলিকপ্টার ইলা’ ছবির শুটিং করছিলেন। পাশাপাশি চলছিল তার চ্যাট শো ‘নে ফিল্টার নেহা’র শুটিংও।
নেহা জানান, ‘আমি ভয় পেতাম কেউ যদি আমাকে কাজ না দেয়। এটা ভাল বিষয় ছিল যে, আমার বেবি বাম্প ৬ মাসের আগে বোঝাই যায়নি। ভাগ্যিস, কেননা অ্যাপিয়ারেন্সই তো মুখ্য আমাদের কাজে। গর্ভবতী হয়ে পড়লে অনেকেরই কাজ করার সামর্থ্য থাকে না। কিন্তু আমার এনার্জি লেভেল বেশ হাই-ই ছিল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *