বিয়ের সাত বছর পরও ‘উম্মা উম্মা’ দেয় : সাকিব (ভিডিও)

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানকে মাঠে না দেখা গেলেও রঙিন পর্দায় দেখা যাচ্ছে নিয়মিত। কিছুদিন আগে ভারতীয় উপস্থাপক শত চেষ্টা করেও সাকিবকে হিন্দি বলাতে পারেননি, সাকিবের দৃঢ়তা প্রশংসিত হয়েছিল সারা দেশে।

এবার সাকিব অংশ নিলেন রেড এফএমের জনপ্রিয় আরজে নন্দ কিশোর বৈরাগির একটি অনুষ্ঠানে। এতে নন্দ কিশোরকে হিন্দি-বাংলা, এমনকি মাঝে মাঝে ইংরেজিও বলতে দেখা গেছে। তবে সাকিব সব উত্তর দিয়েছেন ইংরেজিতেই। মাঝে মাঝে বাংলাও বলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

অনুষ্ঠানে নন্দ কিশোরের দুষ্টুমিতে হাসিতে ভেঙে পড়েন সাকিব। প্রথমেই গিটার টিউন করে শুরু করেন তিনি। তার ভঙ্গিমা দেখে হেসে দেন সাকিব। গতবারও তার সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এজন্য সাকিবকে স্বাগত জানিয়ে অনুষ্ঠান শুরু করেন আরজে।

শুরুতেই নন্দ কিশোর সাকিবের কাছে জানতে চান চিয়ারলিডাররা কী লিড করে থাকে? প্রশ্নটা ইংরেজি-হিন্দি মিশিয়ে জিজ্ঞেস করেছিলেন নন্দ। পরে অবশ্য বাংলাতেও জানতে চান তিনি, বুঝতে পেরেছেন কি না সাকিব। এর উত্তরে তিনি বলেন, ‘এটা খুবই কঠিন প্রশ্ন। তবে উত্তর তো দিতেই হবে।’

সাকিবের মুখে এ কথা শুনে নন্দ কিশোর বলেন, ‘অবশ্যই উত্তর দিতে হবে। কেননা অনেক মানুষ আপনাকে দেখছে। অনেক মানুষ আপনাকে ভালোবাসে, তারা আপনাকে উম্মা উম্মা (চুমু) দেয়।’ এ কথা শুনে হেসে ফেলেন সাকিব। তিনি বলে ওঠেন, ‘বিয়ের সাত বছর পেরিয়ে গেছে, এখনো উম্মা উম্মা দেয়!’

চিয়ার লিডার নিয়ে করা প্রশ্নে সাকিব বলেন, ‘চিয়ার লিডাররা লিডারদের অর্থাৎ মাঠে খেলা ১১ জনকেই চিয়ার করে থাকে।’ সাকিবের মুখে এমন উত্তর শুনে নন্দ কিশোর সাকিবকে বুদ্ধিজীবী বলে আখ্যা দেন। কেননা সাকিব দলের সব খেলোয়াড়কে লিডার বলেছেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *