মুরাদনগরে পূজা দেখে ফেরার পথে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষিত

আবুল কালাম আজাদ ভূইয়া, কুমিল্লা থেকে : মুরাদনগরে পূজা দেখে ফেরার পথে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগ উঠেছে ভূলু চন্দ্র সরকার (৪৫) নামের এক যুবকের বিরুদ্ধে। স্থানীয়রা ধর্ষণের সময় ভুলূ চন্দ্র সরকারকে আটক করে মুরাদনগর থানা পুলিশে দিয়েছে।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলা পাহারপুর ইউনিয়নের ভিটি পাচপুকুরিয়া গ্রামে এঘটনা ঘটে। আটককৃত যুবক পাহারপুর পশ্চিম পাড়া গ্রামের মৃতঃ নিশি চন্দ্র সরকারের ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় পাচপুকুরিয়া গ্রামের ৪র্থ শ্রেণির ওই ছাত্রী পাচপুকুরিয়া এলাকায় দুর্গাপূজা দেখতে যায়। বাড়ি ফেরার পথে ভুলা চন্দ্র সরকারের নেতৃত্বে ৩/৪জন যুবক মেয়েটির মুখ চেপে পাশের একটি জঙ্গলে নিয়ে গিয়ে ভুলা চন্দ্র সরকার তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ধর্ষককে আটক করে। মুরাদনগর থানার এসআই আঃ সুলতানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে ভুলা চন্দ্র সরকারকে আটক করে। এ বিষয়ে মুরাদনগর থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে এবং আটককৃত যুবকের পকেট থেকে ২টি যৌন উত্তেজনা ওষুধ পাওয়া গেছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মেয়েটির পিতা নারী ও শিশু নির্যাতন মামলা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *