যে কারণে দলের সঙ্গে যাননি সাকিব

ক্রীড়া প্রতিবেদক: আজ সকালে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে অংশ নেয়ার জন্য বাংলাদেশ ছাড়ে জাতীয় ক্রিকেট দল। কিন্তু দলের সঙ্গে একই ফ্লাইটে যাননি দলের অন্যতম সদস্য অলরাউন্ডার সাকিব আল হাসান। তার যাওয়ার কথা রয়েছে সন্ধ্যায়।

কিন্তু দলের সঙ্গে কেন গেলেন না সাকিব? এ বিষয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, টিকেট ম্যানেজ না হওয়ার কারণে সাকিব যাননি।

তিনি বলেন, ‘সে (সাকিব) সন্ধ্যায় আলাদা ফ্লাইটে যাবে। পরিবারসহ যাবে, টিকিট ম্যানেজ না হওয়ার কারণে যেতে পারেনি।’

বাংলাদেশ দলকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ডাবলিনগামী বিমান ছেড়েছে সকাল সাড়ে ১০টায়। শেষমুহূর্তে আয়ারল্যান্ড সফরের দলে যোগ হওয়া ফরহাদ রেজা রওনা হন মঙ্গলবার রাতে। বাকি ১৭ ক্রিকেটার গেছেন একইবহরে।

গত সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের জার্সি গায়ে টাইগারদের ফটোসেশন হয়। বিশ্বকাপ স্কোয়াডের সকল সদস্য, বিসিবি সভাপতি, পরিচালক, কোচরা উপস্থিত থাকলেও সেখানে ছিলেন না সাকিব আল হাসান। বিসিবি সভাপতি সাকিবের না থাকাটা তার জন্য দুর্ভাগ্যজনক বলে অবহিত করেছিলেন।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের সঙ্গে আছে আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। পাঁচ তারিখ থেকে শুরু হবে খেলা। বাংলাদেশ প্রথম ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আগামী ৭মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *