রাউজান জমিয়তুল মোদার্রেছীনের পুরস্কার বিতরণ

এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম) থেকে : বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছীন রাউজান উপজেলা শাখার মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ১৫ এপ্রিল দুপুর ১২টায় রাউজান মহিলা আলিম মাদ্রাসা হল রুমে অনুষ্ঠিত হয়।

জমিয়তুল মোদার্রেছীন রাউজানের সভাপতি ও কদলপুর হামিদিয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব আল্লামা হাফেজ আবু জাফর সিদ্দীকির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। জমিয়ত সেক্রেটারী আল্লামা মুফাচ্ছির ইউনুচ রেজভীর সঞ্চালনায় বক্তব্য রাখেন গহিরা এফ.কে জামেউল উলুম বহুমুখী কামিল এম এ মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব আল্লামা ইব্রহিম নঈমি, অধ্যাপক হাফেজ আল্লামা আবদুল হাই, রাউজান মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব আল্লামা আবদুল মান্নান, অধ্যক্ষ আজিজুল হক, আল্লামা হাফেজ শাহালম, সুপার মিজবাহ উদ্দিন, অধ্যাপক লিয়াকত আলী, সুপার আবু তাহের, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, শিক্ষক মুহাম্মদ নুরুন্নবী, অধ্যাপক ওসমান গনি, দপ্তর সম্পাদক মহাম্মদ শওকত হোসাইন, হিসাব নিরক্ষক নাসির উদ্দিন, মাওলানা জামাল উদ্দিন তালুকদার, মাওলানা সিরাজুল ইসলাম প্রমুখ।

মিলাদ পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম। মোনাজাত করেন অধ্যক্ষ আল্লামা আমির আহাম্মদ আনোয়ারী। এতে ৪র্থ শ্রেণির ২১ জন ও ৭ম শ্রেণির ২৫ জনের হাতে পুরস্কারের নগদ টাকা ও সনদ তুলে দেন প্রধান অতিথি জমির উদ্দিন পারভেজ।

উল্লেখ্য, ২০১৮ সালের ১২ ডিসেম্বর অনুষ্ঠিত মেধাবৃত্তি পরীক্ষায় ৩৬৪ জন পরিক্ষার্থী অংশগ্রহণ করে। এদের মধ্যে মেধার জন্য নির্বাচিত হয় ৪৬ জন।

প্রধান অতিথি জমির উদ্দিন পারভেজ বলেন, সরকারের পাশাপাশি জমিয়তুল মোদার্রেছীন দেশের মাদ্রসা শিক্ষার জন্য অনেক কাজ করে যাচ্ছেন। তিনি মেধাবৃত্তি আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের মেধা যাচাই সত্যি প্রশংসনীয় বলে মন্তব্য করেন। তিনি রাউজান উপজেলা জমিয়তের স্থায়ী কার্যালয় নির্মাণের জন্য সব কিছু করার ঘোষণা দেন।

Check Also

ব্রুনাইতে শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

অনলাইন ডেস্ক: সুলতান হাসানাল বলকিয়ার আমন্ত্রণে তিনদিনের সরকারি সফরে ব্রুনাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার …

চীনের উদ্দেশে নৌপ্রধানের ঢাকা ত্যাগ

নিজস্ব প্রতিবেদক : ২২ থেকে ২৭ এপ্রিল অনুষ্ঠিতব্য চীনের নৌবাহিনীর ৭০তম বার্ষিকীতে যোগদানের উদ্দেশ্যে নৌবাহিনী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *