শেষ হলো ‘শেকল’

বিনোদন রিপোর্টার : নির্মাতা দৃষ্টি তন্ময় কয়েকমাস ধরে ‘শেকল’ নামে একটি ছবির কাজ করছেন। এটিই তার পরিচালনায় প্রথম ছবি। এ ছবিতে ওমর মালিক ও ক্যামেলিয়া রাঙা মূল চরিত্রে অভিনয় করছেন। এরইমধ্যে ছবির ক্যামেরা ক্লোজ হয়েছে বলে জানান ছবির নায়ক ওমর মালিক। তিনি বলেন, এরইমধ্যে পুবাইলে এ ছবির শেষভাগের শুটিং শেষ হয়েছে। খুব ভালো হয়েছে কাজটি। গত বছরের ১৮ই সেপ্টেম্বর থেকে রাজধানীর বিভিন্ন স্পটে এ ছবির শুটিং চলে। মাঝে বিরতি দিয়ে ছবির শেষ ভাগের কাজ শেষ হলো।

কাজটি নিয়ে আমি আশাবাদী। এদিকে ক্যামেলিয়া রাঙা এর আগে ‘নুরু মিয়া ও বিউটি ড্রাইভার’ ছবিতে কাজ করেন। ‘শেকল’ ছবিটি নিয়ে তিনি জানান, অসাম্প্রদায়িক চেতনা ও এক অসম প্রেমের গল্পে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। দেবজ্যোতি ভক্তের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য নির্মাণ করেছেন জুয়েল রানা। রাজধানীর পুবাইল, প্রিয়াংকা, কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় চলচ্চিত্রটির শুটিং হয়েছে।

নির্মাতা দৃষ্টি তন্ময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রবীন্দ্র ভারতী থেকে থিয়েটার অ্যান্ড ভিডিওগ্রাফিতে পুনরায় স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। অনেক গুছিয়ে তিনি কাজ করছেন। ছবিটি নিয়ে আমি আশাবাদী।

উল্লেখ্য, ওমর মালিক, শিমুল খান ও ক্যামেলিয়া ‘মানব’ নামেও একটি ছবিতে কাজ করেছেন। এ ছবিটিও সামনে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন জুয়েল রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *