হাশমির সেই মন্তব্য এখনও পীড়া দেয় ঐশ্বরিয়াকে

বিনোদন ডেস্ক: বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের ক্যারিয়ারটা যে কোনো দৃষ্টিতে অসাধারণ। শোবিজে আসার পর যে কয়টা ছবি করেছেন প্রায় সবক’টিই হিট। কোনো কোনোটি সুপার হিট।

এই বলিউড কুইন ছবি করেন বেছে বেছে। প্রস্তাব পেলেই গা ভাসিয়ে দেননি। নামের প্রতি সুনাম রেখেছেন। তবে এসব নিয়ে কম কথা শুনতে হয়নি এই সাবেক বিশ্বসুন্দরীকে।

তবে ঐশ্বরিয়ার ক্যারিয়ারে সুনাম যেমন আছে, তেমনি আছে দুর্নামও। সমালোচকরা বলেন- ক্যারিয়ারে কোনো ঝুঁকি নেননি এই অভিনেত্রী। এমনকি বিয়ের পর কাটতি শঙ্কায় হাতেগোনা ছবি সাইন করেছেন।

শুরু থেকেই ঐশ্বরিয়া যে শুধু প্রশংসাই পেয়েছেন তা কিন্তু নয়; কটূক্তির শিকারও হয়েছেন বহুবার। নিন্দুকরা তাকে নিয়ে মুখরোচক গালগল্পও ছড়িয়েছে।

তার সৌন্দর্য, ব্যক্তিজীবন, প্রেম এবং বিয়ের পর দাম্পত্য জীবন নিয়েও অনেক সমালোচনা আছে। এতসবের মধ্যে ঐশ্বরিয়ার কোন সমালোচনা কিংবা নিজের সম্পর্কে শোনা কোন কথা সবচেয়ে খারাপ লেগেছিল, সম্প্রতি এমন প্রশ্নের জবাব দিয়েছেন বচ্চনবধূ।

২০১৪ সালে করণ জোহরের সেলিব্রেটি চ্যাট শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অভিনেতা ইমরান হাশমি। ওই শোতে এ অভিনেতা বলিউড কুইনকে ‘প্লাস্টিক’ বলে মন্তব্য করেন। যদিও পরে ক্ষমা চেয়েছিলেন তিনি।

ইমরান হাশমির সেই মন্তব্য নিয়ে তখন বলিপাড়ায় হইচই শুরু হয়ে যায়। তার সেই মন্তব্য নাকি ঐশ্বরিয়ার সবচেয়ে খারাপ লেগেছিল। সেটিই জানালেন দেবদাস চলচ্চিত্রে অসাধারণ অভিনয় করা এ অভিনেত্রী।

ওই শো প্রচার হওয়ার পর ইমরান হাশমি বলেন- ‘আমি কিন্তু ওটা বোঝাতে চাইনি। আমি ঐশ্বরিয়ার বড় অনুরাগী। ওকে ভালোবাসি। ওর কাজের অনুরাগী থাকব চিরকাল। আসলে ওই শোর কাঠামোটা আলাদা।’

কিন্তু তাতে যে বিশেষ কাজ হয়নি, তা বোঝা গেল এতদিন পর। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়ার কাছে জানতে চাওয়া হয়, নিজের সম্পর্কে শোনা সবচেয়ে খারাপ মন্তব্য কী? এই প্রশ্নের জবাবে ঐশ্বরিয়া সাফ জানিয়ে দেন, ‘মিথ্যাবাদী ও প্লাস্টিক।’

ওই সময় ইমরান হাশমির সেই মন্তব্য ব্যাপক সাড়া ফেলেছিল, যা নিয়ে ঐশ্বরিয়াকে বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছিল। চুমুখ্যাত এ অভিনেতার ওই মন্তব্য ঐশ্বরিয়াকে বিভিন্ন স্থানে গিয়ে শুনতে হতো। এ নিয়ে এখনো বিব্রতবোধ করেন নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *