১৮ বছর পর আবারও একসঙ্গে শাহরুখ ও সালমান খান

বিনোদন ডেস্ক : ১৮ বছর পর আবারও একসঙ্গে দেখা গেল বলিউডের দুই খান শাহরুখ ও সালমানকে। সঙ্গে ছিলেন লাস্যময়ী বলিউড অভিনেত্রী রানী মুখার্জিও। সম্প্রতি সালমান খানের ‘দশ কা দম’ রিয়েলিটি শোর বদৌলতে এ তিনজনকে একসঙ্গে পেয়েছেন ভক্তরা।
বলিউডে শাহরুখ-সালমান দ্ব›েদ্বর কথা অনেকেরই জানা। তাই ‘দশ কা দম’ রিয়েলিটি শোর এ পর্বটি দেখলে শাহরুখ-সালমানের ভক্তরা খুশি হবেন নিশ্চিত। কারণ এতটা ঘনিষ্ঠ দৃশ্যে তাদের অনেক দিন দেখা যায়নি। ইতিমধ্যে দুই জনপ্রিয় তারকার এমন বন্ধুত্ব দেখে বলিমহল স্বস্তি প্রকাশ করেছে।
টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশ, সেদিন অনুষ্ঠানটির ফাইনাল রাউন্ডের শ্যুট চলছিল। হঠাৎ দেখা যায়, গরুর গাড়িতে চড়ে বসেছেন শাহরুখ। আর তা ঠেলতে ঠেলতে নিয়ে আসেন সালমান। মঞ্চে শাহরুখ খানের এভাবে আগমনে চমকে ওঠেন দর্শকরা। ঠিক যেন শাহরুখ ও সালমানের ১৯৯৫ সালের সুপারহিট ছবি ‘করণ-অর্জুন’-এর মতো সহোদর ভাইয়ের ভালোবাসার বহিঃপ্রকাশ। বলি সূত্রের খবর, নিজেদের মধ্যে মন কষাকষি মিটিয়ে ফেলেছেন বলিউডের এ জনপ্রিয় দুই অভিনেতা। শেষবার সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে নেচেছেন তারা।
সম্পর্ক ঠিক হওয়ার পর কিং খান শাহরুখ সাংবাদিকদের সামনে বলেন- ‘টিউবলাইট’ ছবির জন্য সালমান ও আমি যখন শুটিং করছিলাম, তখন আমাদের দুজনেরই খুব লজ্জা লেগেছিল। এত বছর ধরে আমাদের মধ্যে যা ঘটেছে, যা প্রকাশিত হয়েছে- এই সব কিছু নিয়েই আমি লজ্জিত।
প্রসঙ্গত, ২০০৮ সালে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে শাহরুখ ও সালমানের সংঘর্ষের সূত্রপাত ঘটে। ২০১৫ সালে আবার তাদের চিড় ধরা সম্পর্ক জোড়া লাগে। সালমানের ‘টিউবলাইট’-এ অতিথি চরিত্রে দেখা গেছে শাহরুখকে। আবার শাহরুখের আগামী ছবি ‘জিরো’-তেও নাকি অতিথি চরিত্রে উপস্থিত থাকবেন সালমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *