আওয়ামী লীগ নেতা ইকবালের গাছের চারা বিতরণ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন ৭ শত গাছের চারা বিতরণ করেছেন।

শনিবার সকালে নওধার লেকের পাড় ইকবাল টাওয়ারের সামনে ইকবাল হোসেন নিজস্ব অর্থায়নে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন ৭ শত গাছের চারা বিতরণ করেন। এছাড়াও স্বেচ্ছাসেবী সংগঠন ‘মঠবাড়ী স্ট্যুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশন’কে ৫০টি ও বৈলর ইউনিয়নে ১০০টি বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন ও বিতরণ করেন।
চারা বিতরণ ও রোপন কর্মসূচীতে প্রধান
অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান কর্মসূচী উদ্বোধন করেন। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি কাঁঠাল গাছের চারা রোপণ করেন। এছাড়াও কর্মসূচীর আয়োজক হিসেবে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ইকবাল হোসেন, বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন সহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *