আগামী তিন মাসে যে চমক নিয়ে আসছেন আসিফ

দুলাল হাসান: আসিফ আকবর। গানের যুবরাজ বলা হয় তাকে। দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন তিনি। তার গান মানেই সুপার-ডুপার হিট। একটি গান প্রকাশ হওয়ার পর পরই তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেন পরে কি চমক দেবেন প্রিয় শিল্পী।

নানা প্রতিকূলতার মধ্যে এগিয়ে যাচ্ছেন তিনি। প্রতারণার মামলায়ও জড়িয়েছেন। কিন্তু কোনো কিছুই তাকে দমাতে পারেনি।

এরই মধ্যে নতুন খবর দিলেন আসিফ। জানালেন আগামী তিন মাসের মধ্যে ১১০টি ইসলাম গান নিয়ে শ্রোতাদের সামনে আসছেন তিনি। এ নিয়ে ফেসবুকে নিজের পেজে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন আসিফ। ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অনেক জানা-অজানা তথ্য। জানিয়েছেন নতুন চমকের কথা। পাঠকদের জন্য আসিফ-এর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আনকাট সেন্সর পেয়েছে গহীনের গান। একশো তিরিশটা গান গাওয়ার প্ল্যান ছিলো এ বছর, নব্বইটির মত গাওয়া শেষ। আরো প্রায় পয়তাল্লিশটা গান ভয়েস দেবার অপেক্ষায়। এর মধ্যে ইসলামী গান গাওয়ার জন্য নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করেছি।একশো দশটা হামদ এবং নাত গাইতে হবে আগামী তিন মাসের মধ্যে। কথা দিয়ে দিয়েছি গাইবো, সাধ্যমত চেষ্টা করছি সহি ভাবে গাইবার জন্য। সুস্থ্য যদি থাকি ইনশাল্লাহ কথার বরখেলাপ হবেনা, কারন জীবন আর জবান আমার কাছে সমান্তরাল শব্দ। শুটিং থেকে মুক্তি দিয়ে আমাকে ধন্য করেছেন লগ্নীকারী প্রযোজকগন। আর হয়তো তিনটা গানের শুট করতেই হবে, নইলে কিছু মন ভেঙ্গে যাবে।

আমার বেশীরভাগ জনপ্রিয় এ্যালবাম মুক্তি পেয়েছে শনিবার কিংবা তেরো তারিখ। শনি আমার জন্মবার, তেরো আমার প্রিয় লাকী তারিখ, কুসংস্কারকে আগেই সংস্কার করেছি। তেরো তারিখ সিআইডি মামলার চার্জশীট দিয়ে আমার নিজস্ব স্টাইলের ধারাবাহিকতা রক্ষা করলো, তাদের ধন্যবাদ। আমিই মনে হয় পৃথিবীর উল্লেখযোগ্য আসামী, যে নিজের মামলার দ্রত চার্জশীটের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম। কারন চার্জশীট ছাড়া আমিও আমার তরফে আইনী প্রক্রিয়ায় ঢুকতে পারছিলাম না, আমার আইনজীবিরা তারিখের পর তারিখ চাননি মাননীয় আদালতের কাছে।এখন চাই দ্রুত বিচারকার্য শুরু এবং শেষ হউক, আমিও রায়ের অপেক্ষায় থাকবো।

এ শহরের কোন বালুকনা জানেনা আমিও ধুলিকনা হয়ে একদিন তাদের সাথে হাওয়ায উড়ে বেড়াতাম, কখনো কাদা হয়ে আবারও শুকিয়ে খটখটা হতাম।তারপর আর উড়িনি, কাদাও হইনি, অনেক ধুলিকনা জমে পাথর হয়ে গেছি। গায়ে গতরে বড় হওয়ায় সবার নজরে এসেছি, সেই পাথরে একটা ক্যাকটাস ফুল ফুটেছে, নাম আসিফ আকবর। পাথর নিজের শরীরের শ্যাওলাকে পরিস্কার করার সক্ষমতা রাখেনা, তাই পিচ্ছিল পাথরে মানুষ আহত হয়।আমাকে যারা ভালবাসেন তারা আহত হয়েছেন এসব মামলা মোকদ্দমায়, ছুড়ে ফেলে দেননি আমায়। আমিও কথা দিচ্ছি – সুরকার গীতিকারদের টাকা আমি মেরে দেইনি, ওরা সাতবার পুনর্জন্ম নিলেও প্রমান করতে পারবেনা। সুতরাং ধৈর্য্য ধরুন, শান্ত থাকুন, কোনরকম অস্থিরতা প্রদর্শন না করে আমাকে কৃতজ্ঞতাপাশে আবদ্ধ রাখুন।

Check Also

কর্মজীবী স্ত্রী হবেন দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক : কর্মজীবী স্ত্রী হতে চান বলে জানিয়েছেন বলিউড সুপারস্টার দীপিকা পাডুকোন। সম্প্রতি ভারতীয় …

আসিফ আঁখির ‘টিপটিপ বৃষ্টি’

বিনোদন প্রতিবেদক : কণ্ঠশিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীরের দ্বৈত গানের প্রতি শ্রোতাদের দারুণ আগ্রহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *