আজ সন্ধ্যায় আসছে সাদাতের ‘একদিন পোড়াবে আমার অভাব’

আশিকুর রহমান : আজ প্রকাশ হতে যাচ্ছে কন্ঠ শিল্পী সাদাতের ‘একদিন পোড়াবে আমার অভাব’। সাদাতের দ্বিতীয় মিউজিক ভিডিও এটি।

‘একদিন পোড়াবে আমার অভাব’ গানটির কথা, সুর এবং কন্ঠ দিয়েছেন সাদাত নিজেই। গানটি সংগীত পরিচালনা করেছেন পিবি রুদ্র। জি সিরিজের ব্যানারে গানটির মিউজিক ভিডিও নির্মান করেছেন মনজু আহমেদ। মিউজিক ভিডিওটিতে প্রথম বারের মতো জুটিবদ্ধ হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি ও পায়েলিয়া পায়েল।

নির্মাতা মনজু আহমেদ বলেন, সম্প্রতি ভিডিওটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। ইতোমধ্যে পোস্টারটি দর্শকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছে। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন মিউজিক ভিডিওটি দেখার জন্য।

তিনি আরও বলেন, ‘একদিন পোড়াবে আমার অভাব’ এই গানটি যখন আমি সাদাতের মুখে শুনি, তখনই আমার মাথায় কাজের পরিকল্পনা আসে। সেই অনুযায়ী গল্প সাজিয়েছি। আর শিল্পী বাছাইয়ে আমি একদম নতুন ফ্লেভার দিতে চেয়েছি। তাই আফ্রিদি ও পায়েলকে নিয়ে কাজটি করেছি। আমার বিশ্বাস, পরিচিত সব জুটির ভিড়ে নতুন এই জুটি আলাদা জায়গা করে নেবে দর্শকদের মাঝে।

গানটির বিষয়ে কন্ঠ শিল্পী সাদাত বলেন, আমার নিজের সৃষ্টি করা অন্যতম প্রিয় গান এটি। গানটি অনেক বড় আয়োজনে প্রকাশ হতে যাচ্ছে। এটা অবশ্যই আমার জন্য অনেক আনন্দের। আশা করছি গানটি শ্রোতাদের মনে জায়গা করে নেবে।

‘একদিন পোড়াবে আমার অভাব’ গানটি সম্পর্কে জানতে চাইলে তৌহিদ আফ্রিদি বলেন, নিজের কাজের বাইরে সাধারণত আমাকে দেখা যায় না। এই প্রথম আমি বাহিরে একটি কাজ করলাম। এই কাজটি কেন করেছি উত্তরটা দর্শকরা পেয়ে যাবেন গানটি রিলিজের পর। আমার বিশ্বাস, এবারের ভালোবাসা দিবসে এটা সবচেয়ে স্পেশাল কাজ হিসেবে দর্শকদের মন জয় করে নেবে।

অভিনেত্রী পায়েল বলেন, গানটির কথার সাথে ভিডিওটির গল্প-ভাবনা অনেক চমৎকার। শুটিংয়ের পুরো আয়োজন ছিল গোছানো। আর তৌহিদ আফ্রিদি একজন জনপ্রিয় ইউটিউবার। ব্যক্তি হিসেবেও চমৎকার। তাই কাজ করার সময় দারুণ অভিজ্ঞতা হয়েছে। ‘একদিন পুড়াবে আমার অভাব‘ গানটি নিয়ে আমি অনেক আশাবাদী ।

জনপ্রিয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) প্রকাশ হচ্ছে ‘একদিন পোড়াবে আমার অভাব’ শিরোনামের এই গানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *