আত্মজীবনী নিয়ে আসছেন প্রিয়াংকা

বিনোদন ডেস্ক: প্রিয়াংকা চোপড়া। বলিউডের জনপ্রিয় নায়িকা। এই অভিনেত্রী আত্মজীবনী প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ফেব্রুয়ারিতে ‘আনফিনিশড’- শিরোনামের আত্মজীবনী বইটি প্রকাশ হবে। এতে সাদা পাতায় কালো অক্ষরে ভেসে উঠবে অভিনেত্রীর জীবনের নানা অধ্যায়ের স্মৃতি। তবে বইটি প্রকাশের আগেই আত্মজীবনীর এক টুকরো স্মৃতি ইনস্টাগ্রামে নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

গল্পটা ২০১৯ সালের কান উৎসবের। পরিপাটি করে সেজে অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটার জন্য প্রিয়াংকা পুরোপুরি তৈরি। কিন্তু শেষ মুহূর্তেই বিপত্তি! বের হওয়ার আগে প্রিয়াংকার জামারজিপ গেল ভেঙে। অভিনেত্রী লিখলেন, আমাকে বাইরে থেকে খুব উচ্ছ্বসিত দেখাচ্ছে।

কিন্তু কেউ জানতো না ভেতরে ভেতরে আমি কতটা ভয় পাচ্ছিলাম। আমার রবার্টো কাভালি ড্রেসের দুর্বল জিপটা ঠিক আমি রেড কার্পেটের জন্য বের হয়ে যাওয়ার আগের মুহূর্তে ভেঙে যায়। আর সমাধান? আমার চমৎকার টিম গাড়িতে আসার সময় ৫ মিনিটের মধ্যে আমার পোশাকটি সেলাই করে দেয়। এ রকম আরো অনেক ঘটনা উঠে আসবে প্রিয়াংকার বইতে।

অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা। এখন ‘সিটাডেল’-এর জন্য লন্ডনে শুটিংয়ে ব্যস্ত আছেন নায়িকা। প্রিয়াংকার সঙ্গে এতে অভিনয় করবেন ‘গেম অব থ্রোনস’ খ্যাত রিচার্ড ম্যাডেন।

Check Also

প্রিয়াংকার নতুন যাত্রা

বিনোদন ডেস্ক: নতুন যাত্রা শুরু করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। এবার তিনি ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের …

সুশান্তর জন্য কষ্ট প্রিয়াংকার

বিনোদন ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে অনেকেই স্বজনপোষণ নিয়ে সরব। সালমান খান, করন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *