আবারো সিনেমা বানাতে চান শাবানার স্বামী ওয়াহিদ সাদিক

বিনোদন রিপোর্টার : বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী শাবানা। স্বামী সন্তানসহ আমেরিকায় বসবাস করেন তিনি। সম্প্রতি দেশে এসেছেন এ অভিনেত্রী। গত ৩১ শে জানুয়ারি তাদের আমেরিকায় চলে যাওয়ার কথা ছিল। কিন্তু ফ্লাইট পিছিয়েছেন বলে জানালেন তিনি। শাবানার স্বামী ওয়াহিদ সাদিক বলেন, আমরা বর্তমানে ঢাকার বাইরে আছি। ৩১শে জানুয়ারি আমাদের আমেরিকায় যাওয়ার কথা থাকলেও কয়েকদিনের জন্য ফ্লাইট পিছিয়েছি। আগামী ৭ই ফেব্র“য়ারি (শুক্রবার) আমেরিকার উদ্দেশ্যে রওনা করবো।

জানা যায়, শাবানা ও তার স্বামীর এক সময়ের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান এস এস প্রোডাকশন থেকে আবারো সিনেমা নির্মাণ করার পরিকল্পনা করছেন। এ বিষয়ে ওয়াহিদ সাদিক বলেন, এবার আসার পর পরিচিত কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। নতুন প্রোডাকশন নিয়ে পরিকল্পনা আছে। আমাদের কাজে যদি সিনেমার কিছুটা উন্নতি হয়, অবশ্যই তা করব। শাবানা কয়েকদিন আগে সিনেমার বর্তমান হাল-চাল নিয়ে কথা বলতে গিয়ে বলেন, সিনেমার বর্তমান অবস্থার কথা শুনলে খুব খারাপ লাগে। অথচ আমাদের সিনেমা একটা সময় কলকাতা থেকেও অনেক বেশি এগিয়ে ছিল।
যেখানে আমাদের অনেক এগিয়ে যাবার কথা, সেখানে আমরা পিছিয়েছি। সাদিকের (ওয়াহিদ সাদিক) সঙ্গে আমি একমত। আবার সিনেমায় লগ্নি করতে হবে। হাল ধরতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *