আবার বাংলাদেশি ছবিতে শ্রাবন্তী

বিনোদন রিপোর্টার : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি আবার বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন। সম্প্রতি এমনই এক খবর জানা গেছে। এরইমধ্যে বাংলাদেশের নির্মাতা শামীম আহমেদ রনী নতুন ছবির বিষয়ে শ্রাবন্তীর সঙ্গে কলকাতায় একটি মিটিংও করেছেন।

এ বিষয়ে শ্রাবন্তী বলেন, নতুন ছবির বিষয়ে প্রাথমিক আলাপ হয়েছে। এখনো কিছু চূড়ান্ত হয়নি। তবে বাংলাদেশের ছবিতে কাজ করার ইচ্ছে আমার সব সময়ই রয়েছে। বেশ কয়েকটি কাজ নিয়ে কথা হচ্ছে। দেখা যাক কি হয়।

অনেকে ধারণা করছেন নতুন এ ছবির নাম ‘বসগিরি টু’। তবে শ্রাবন্তী জানিয়েছেন, ‘বসগিরি ২’ নয়, নতুন এ ছবির গল্প আলাদা। অবশ্য চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনীর বক্তব্য একটু ভিন্ন। তিনি জানান, শুধুমাত্র দেখা করার উদ্দেশ্যে শ্রাবন্তীর বাসায় যাওয়া হয়েছিল। এদিকে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ‘বসগিরি টু’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শ্রাবন্তী। আর এ ছবিটি প্রযোজনা করবেন টপি খান এবং পরিচালনা করবেন শামীম আহমেদ রনী।

এর আগে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে ‘শিকারী’ ও ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করে দারুণ দর্শকপ্রিয়তা পান শ্রাবন্তী। এ ছাড়া সবশেষ ঢালিউডে বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনা এবং মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *