আবার হাজির হচ্ছেন অধরা

বিনোদন রিপোর্টার : বিরতির পর আবার বড় পর্দায় হাজির হচ্ছেন নায়িকা অধরা খান। খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। এটি পরিচালনা করেছেন শাহীন সুমন।

এদিকে সম্প্রতি অধরা খানের ফেসবুক পেজ ভেরিফাইড হয়েছে বলে জানালেন তিনি। অধরা খান বলেন, নতুন খবর হচ্ছে ফেসবুক পেজ ভেরিফাইড হওয়ার পাশাপাশি আমার তিনটি নতুন সিনেমা নিয়ে কথা চলছে। এরমধ্যে আগামী মাসে একটির কাজ শুরু হবে। তবে এসব সিনেমার নাম ও আমার বিপরীতে কে থাকছেন তা এখনই বলতে চাই না। এ কাজগুলো নিয়ে আমি বেশ আশাবাদী।

২০১৮ সালের শেষদিকে নায়ক বাপ্পির বিপরীতে ‘নায়ক’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় অধরা খানের। একই বছরে তার অভিনীত ‘মাতাল’ ছবিটিও মুক্তি পায়। এছাড়া গত বছর অপূর্ব-রানা পরিচালিত ‘উন্মাদ’ ছবির বেশকিছু অংশের কাজ করেন অধরা খান। এ সিনেমায় তার বিপরীতে রোশান ও কলকাতার এক জনপ্রিয় নায়ককে দর্শকরা দেখতে পাবেন। ছবিটির বাকি কাজ সামনে শুরু হবে। তখন পরিচালক জানাবেন অন্য নায়কের নাম। অন্যদিকে অধরা খানের মুক্তি পেতে যাওয়া ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটি তার ক্যারিয়ারের প্রথম সিনেমা। তাই এ ছবিটি নিয়ে তিনি বেশ আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *