আরেক দুঃসংবাদ পেলেন সাকিব

স্পোর্টস রিপোর্টার : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পিছু ছাড়ছে না দুঃসংবাদ। সম্প্রতি ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তুাব ফিরিয়ে দিলেও সেই তথ্য লুকানোর অপরাধে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ দুই বছরের জন্য সব রকমের ক্রিকেটীয় কার্যক্রম থেকে নিষিদ্ধ হয়েছেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই সাকিব পেলেন আরেক দুঃসংবাদ।

রোববার (১০ নভেম্বর) সাতক্ষীরা জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে লণ্ডভণ্ড হয়ে গেছে সাকিবের ৫০ বিঘা জমির উপর গড়ে তোলা কাঁকড়া চাষের খামার।

জেলার বুড়িগোয়ালি অঞ্চলে ৫০ বিঘা জমির উপর কাঁকড়া চাষের খামার গড়ে তুলেছেন সাকিব। খামার নির্মাণের কাজ প্রায় শেষের দিকে। এই খামারের নাম সাকিব অ্যাগ্রো ফার্ম লিমিটেড। সব ঠিক থাকলে আগামী বছর থেকে এখানে কাঁকড়া চাষ শুরু হওয়ার কথা।

কিন্তু ঘূর্ণিঝড় ‘বুলবুল’ সাকিবের সাধের সেই খামার একেবারে লন্ডভন্ড করে দিয়ে গেছে। কাঁকড়ার জন্য বসানো হচ্ছিল প্রায় ৩০ হাজার বক্স। ৩০ বিঘা জমিতে ছিল চিংড়ির ঘেরও। বুলবুল এসে এসব কিছু ভাসিয়ে নিয়ে গেছে।

তবে ঠিক কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে সে সম্পর্কে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। তবে ক্ষতির পরিমাণ কোটি টাকার কম না বলে ধারণা করা হচ্ছে।

সাকিব অ্যাগ্রো ফার্ম লিমিটেডটি আধুনিক মানের খামার করতে চেয়েছিলেন। যেখানে শ্রমিকদের থাকার ব্যবস্থা থাকবে এবং ফ্রিজারও।

Check Also

সাকিবের নাম মুছে দিলো আইসিসি

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি র‌্যাংকিং থেকে বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের নাম মুছে দিয়েছে …

নিষেধাজ্ঞা নিয়ে অবশেষে মুখ খুললেন সাকিব

অনলাইন ডেস্ক: জুয়াড়িদের প্রস্তাব পেয়েও আইসিসিকে তা জানানোর কারণে দুই বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *