আরো বেশি চুজি তানজিন তিশা

বিনোদন রিপোর্টার : জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা গতবারের চেয়ে এবারের ঈদে স্ক্রিপ্ট এবং চরিত্রের ব্যাপারে আরো বেশি চুজি হয়েছেন। তাই এবারের ঈদটা তার অভিনয় জীবনের অন্যরকম চ্যালেঞ্জ হিসেবেও কাজ করছে। কারণ এবার ঈদে যে ক’টি নাটক টেলিফিল্মে অভিনয় করেছেন প্রত্যেকটিতেই তানজিন তিশাকে ভক্ত দর্শকেরা একেবারেই অন্যরকম ভাবে পাবেন। ঠিক তেমনি একটি ভিন্ন ধরনের চরিত্রে রূপদানকারী নাটক ‘ডুডল অব লাভ’। মুশফিকুর রহমান রঞ্জু ও জাহিদ
আহমেদের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকটিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

সবজান্তা গুগল কি মনের ঠিকানা জানে? জানে, প্রেমিক-প্রেমিকার মনের ইউ আর এল কি? ই-মেইল এড্রেস কি? আহা, যদি জানত! ডুডলের মাধ্যমে যদি মনের কাছে পৌঁছে দেয়া যেত মনের কথা? আজ হয়তো সম্ভব নয়। কিন্তু অদূর ভবিষ্যতে সম্ভব হতেও তো পারে। হতে পারে যে, গুগলের ডুডল দিয়ে পছন্দের মানুষের কাছে পৌঁছে যাবে প্রেমের প্রস্তাব! এ ধরনের একটি ফিউচারিস্টিক রোমান্টিক কমেডি গল্পের এ নাটকটি আগামী ঈদের তৃতীয় দিন বেলা ২টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে। এদিকে গেল ঈদে তানজিন তিশা ও অপূর্ব অভিনীত ‘শিশির বিন্দু’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এই ঈদে নাটকটির সিক্যুয়াল ‘শিশির বিন্দু টু’ প্রচার হবে। এছাড়া ঈদের দিন সন্ধ্যা ছয়টায় ধ্রুব টিভিতে প্রচার হবে তানজিন তিশা ও আফরান নিশো অভিনীত কাজল আরেফীন অমি পরিচালিত নাটক ‘মি অ্যান্ড ইউ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *