আলমগীর-রুনার সঙ্গে মিমির আড্ডা

বিনোদন রিপোর্টার : আলমগীর ও রুনা লায়লা। দুজনই কিংবদন্তি শিল্পী। একজন অভিনয়ের এবং আরেকজন সঙ্গীতের। তাদের একসঙ্গে এবারের ঈদে একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে আলাপচারিতায় দেখা যাবে।

এশিয়ান টিভি’র এ অনুষ্ঠানটির নাম ‘সেলিব্রিটি আড্ডা’। তানভীর তন্ময়ের প্রযোজনায় ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে অনুষ্ঠানটিতে দেখা যাবে তাদের। আফসানা মিমির উপস্থাপনায় ব্যক্তি জীবনের গল্পের পাশাপাশি উঠে এসেছে আলমগীর ও রুনা লায়লার বর্ণাঢ্য কর্মময় জীবনের গল্প।

এ প্রসঙ্গে রুনা লায়লা বলেন, বেশ গোছানো একটি অনুষ্ঠান হয়েছে ‘সেলিব্রিটি আড্ডা’। বিভিন্ন সময়ে বিভিন্ন চ্যানেলে এই ধরনের অনুষ্ঠানে অংশ নিয়েছি। এটাও সেই ধরনের একটি অনুষ্ঠান। তবে এবারের আড্ডায় নতুন নতুন কিছু বিষয়ে কথা বলেছি যা দর্শক বেশ উপভোগ করবেন।
আফসানা মিমি খুব চমৎকার উপস্থাপনা করেন। তার জন্যও আড্ডাটি বেশ জমে উঠেছে।

আফসানা মিমি বলেন, আমাকে যখন এই অনুষ্ঠানের জন্য প্রস্তাব করা হয় তখন আমি সানন্দে রাজি হয়ে যাই। কারণ আলমগীর ভাই, রুনা আপার মতো দু’জন কিংবদন্তির সঙ্গে বসে সময় কাটানোটা ভীষণ সৌভাগ্যের বিষয়। সবমিলিয়ে দারুণ একটি অনুষ্ঠান হয়েছে। আমার বিশ্বাস দর্শকের ভালো লাগবে।

এদিকে রুনা লায়লা আগামী ১৯শে আগস্ট আমেরিকা থেকে দেশে ফিরবেন। ফিরেই ধ্রুব মিউজিক স্টেশনের জন্য গাওয়া ‘ফেরাতে পারিনি’ গানটির মিউজিক ভিডিওর কাজে অংশ নেয়ার কথা। গানটি লিখেছেন কবির বকুল। সুর করেছেন রুনা লায়লা নিজেই এবং সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *