আল্লামা জুনায়েদ বাবুনগরীর দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক: হেফাজতে ইসলামের সাবেক আমির হাফেজ মাওলানা জুনায়েদ বাবুনগরীর দাফন সম্পন্ন হয়েছে। হাটহাজারী মাদরাসায় বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে তার মরদেহ দাফন করা হয়।

হেফাজতের চট্টগ্রাম মহানগরের সাবেক দফতর সম্পাদক আল্লামা মোহাম্মদ ইকবাল বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার রাত ১১টা ২০ মিনিটে হাটহাজারীর ডাক বাংলোর সামনে জুনায়েদ বাবুনগরীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন আল্লামা জুনায়েদ বাবুনগরীর মামা ও হেফাজতের বর্তমান আমীর আল্লামা মহিবুল্লাহ বাবুনগরী।

বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে হাটহাজারী মাদরাসায় বাবুনগরীর মরদেহ নেয়া হয়। এর আগে তার মরদেহ গ্রামের বাড়ি ফটিকছড়িতে নেয়া হয়। সেখানে পরিবারের সদস্যদের দেখিয়ে রাতে হাটহাজারী মাদরাসায় নেয়া হয়।

এর আগে, আল্লামা জুনায়েদ বাবুনগরী চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে বেলা ১২টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন।বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে হাটহাজারি মাদরাসায় তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় দ্রুত অক্সিজেন লাগিয়ে অ্যাম্বুলেন্সে করে চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি হাসপাতালে নেয়া হয় তাকে। পরে হাসপাতালে ভর্তি করা হয় আল্লামা জুনায়েদ বাবুনগরীকে।

বাবুনগরীর খাদেম মাওলানা জুনায়েদ জানান, বুধবার সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্সে তাকে হাসপাতালে নেয়া হয়।

Check Also

আল্লামা কাসেমীর জানাজায় যা বললেন বাবুনগরী

স্টাফ রিপোর্টার: হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, আল্লামা নূর হোসাইন কাসেমীর সঙ্গে আমার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *