আসছেন উগ্র স্বভাবের পরীমনি

বিনোদন রিপোর্টার: নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। নাম ‘দ্য অ্যাডভাইজার’। চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক শফিক হাসান। তিনি বলেন, এই ছবিতে পরীকে নতুনরূপে নিয়ে আসবো। রাজনৈতিক পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। পরীর চরিত্র নিয়ে এই পরিচালক আরো যোগ করে বলেন, ছবিতে পরীমনি যেই চরিত্রটি করছে সেই চরিত্রটি খুব উগ্র স্বভাবের। যেটিকে বেপরোয়া বলা চলে। এই চরিত্রটির জন্য তাকেই আমার পরিপূর্ণ মনে হয়েছে।

যেভাবে পরিকল্পনা করছি, আশা করি নতুন এক পরীকে সবাই দেখতে পাবেন। পরীমনি চুক্তিবদ্ধ হলেও তার বিপরীতে এই ছবিতে কে থাকছেন তা এখনো জানাতে অনিচ্ছা প্রকাশ করছেন পরিচালক। বললেন, নায়ক কে থাকবেন সেটা জানাবো ২০শে নভেম্বরের পর। পরিচালক আরো জানিয়েছেন, ডিসেম্বরের প্রথম সপ্তাহে ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু করবেন।

এদিকে, গত রোববার এই ছবির একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। ‘তোমারই জন্য বাঁচি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কর্ণিয়া। সেখানে পরীমনিও উপস্থিত ছিলেন। এর আগে ২০১৬ সালে পরিচালক শফিক হাসান পরীমনিকে নিয়ে ‘ধূমকেতু’ সিনেমা নির্মাণ করেছিলেন। সেখানে পরী অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

Check Also

পরীর ছবি নিয়ে তোলপাড়

স্টাফ রিপোর্টার: আলোচিত নায়িকা পরীমনি। বিভিন্ন সময়ে নানা কারণে আলোচনায় এসেছেন তিনি। সর্বশেষ সাড়ে তিন …

চলতি বছরে পরীমনি

বিনোদন রিপোর্টার: চিত্রনায়িকা পরীমনি। আলোচিত অভিনেত্রী। চলতি বছরটা বেশ ভালোভাবেই শুরু করেছেন তিনি। শিগগিরই তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *