নতুন গান নিয়ে ফিরলেন পিবি রুদ্র

বিনোদন প্রতিবেদক : গান ও কম্পোজিশন নিয়ে বর্তমানে খুব ব্যস্ত সময় পার করছেন। সংগীতাঙ্গনে একসঙ্গে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন এই শিল্পী। এবার ঈদে নতুন কিছু গান প্রকাশ করেছেন শিল্পী রুদ্র। এই গানের শিরোনাম ‘আয় ফিরে আয়’ও‘নুরু গোয়েন্দা’। এই গান গুলো কম্পোজিশন করেছেন তিনি। সমান তালে দুটিতেই সফলতার সাথে তার মিলিয়ে চলছেন পিবি রুদ্র ।
গান প্রসঙ্গে পিবি রুদ্র বলেন, এবার অনেকটা সময় নিয়ে গানগুলো বের করছি। গানগুলো নিজের মত করেই গাওয়া ও কম্পোজিশন করা। নুরু গোয়েন্দা গানটি ভিন্ন ভাবে গাওয়া আশা করি দর্শকের মনে দোলা দেবে। যেমনটা আমার কাছে শ্রোতারা প্রত্যাশা করেন। আশা করছি শ্রোতাদের গানটি ভাল লাগবে। ভিডিও টি ভালো লেগেছে আমার। দর্শকরাও আনন্দ পাবেন।
পিবি রুদ্র এর কম্পোজিশনে ‘এক বার ফিরে চাও’ গানগুলো বেশ সারা পেয়েছে। এছাড়াও ‘নন্দিনী অথবা বিষন্ন বালক’ নাটকে তার একটি গান প্রকাশ করা হবে। নাটকটি নির্মাণ করেছেন মোহাম্মদ ফরিদ। অভিনয় করেছেন, মনোজ, তাসনুভা তিশা ও নাদিয়া প্রমূথ রসায়ন দর্শকরা উপভোগ করতে পারবেন।

তানজীব সারোয়ার এর ‘আমার চোখে জল’ গানটি কম্পজিশন করেছেন তিনি এই গানটি জেড এস ইন্টারটেইনমেন্ট এর ব্যানারে প্রকাশ করা হয়েছে। এছাড়া তার কম্পজিশনে সামস ভাই ও হাবিব খান এর গান খুব শিগ্রই ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানান এই শিল্পী।
এছাড়া পিবি রুদ্র ও লাবনী’র আরেকটি গান আসছে ‘জানে মান’ এই কন্ঠশিল্পী আরও বলেন , খুব শিগ্রই এই গানটি চিএায়ন করা হবে।সামনে আসছে নতুন ও ভিন্নধর্মী গানের একটা চ্যালেঞ্জ। তারই ধারাবাহিকতায় এবার কয়েকটি কাজ করলাম।এই প্রতিটি গানই শ্রোতাদের জন্য আমার পক্ষ থেকে নতুন চমক হিসেবে থাকবে।
এদিকে এর বাইরে পিবি রুদ্র নিয়মিত কণ্ঠ ও কম্পোজিশন করছেন বিভিন্ন গানে।

পিবি রুদ্র বেশ কিছু গান আসছে ইতি মধ্যে গান গুলোর চিএায়ন করা শেষ হয়েছে। শিগ্রই প্রকাশ করা হরে ‘ সিক্স সিজেন মাল্টিমিডিয়া’ এর ব্যানারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *