ঈদে ভিন্ন ভিন্ন চরিত্রে অপূর্ব

বিনোদন রিপোর্টার: অভিনেতা অপূর্ব। এই অভিনেতা কতটা জনপ্রিয় তা প্রমাণ হয়েছে তার অভিনীত নাটকের ভিউ দেখে। চলতি বছর রেকর্ড করেছেন তিনি। প্রথম অভিনেতা হিসেবে অপূর্ব অভিনীত ২০টি নাটক ইউটিউবে কোটি ভিউ পার করেছে।
ঈদ উপলক্ষে এই অভিনেতা বেশক’টি নাটক নিয়ে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। কমেডি ও রোমান্টিক গল্পের পাশাপাশি গল্পনির্ভর নাটকেও এই ঈদে দেখা যাবে অপূর্বকে।
এবার ঈদেও উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে- রুবেল হাসানের ‘সদা সত্য কথা বলিব’ ও ‘আগডুম বাগডুম’, মিজানুর রহমান আরিয়ানের ‘শুভ+নীলা’ ও ‘যদি কোনোদিন, বি ইউ শুভ’র ‘পান্তা ভাতে ঘি’, মহিদুল মহিমের ‘শনির দশা’, শিহাব শাহিনের ‘রঙ্গিলা ফানুস’ ও ‘বিয়ে বিড়ম্বনা’, মেহেদী হাসান জনির ‘কি কারণে’ মাহমুদুর রহমান হিমির ‘ত্রিকোনোমিতি’ ও ‘২১ বছর পর’, ইমরাউল রাফাতের ‘ডাকাতের বংশ’, এস আর মজুমদারের ‘মন দরিয়া’ এবং সঞ্জয় সমাদ্দারের ‘শোকসভা’।
ঈদের নাটক প্রসঙ্গে অভিনেতা পূর্ব বলেন, এবারের ঈদে বেশক’টি ভালো গল্পের নাটকে অভিনয় করেছি। এর মধ্যে অনেকের গল্প যেমন রয়েছে, তেমনি রয়েছে আমার নিজের গল্পের নাটক।
অভিনেতা বলেন, করোনা পরিস্থিতিতে খুব সতর্কতার সঙ্গে কাজগুলো করতে হয়েছে। এর মধ্যেও চেষ্টা করেছি মানসম্মন্ন নাটকে কাজ করতে। প্রতিটি নাটকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছি। আশা করি, দর্শকরা নাটকগুলো বেশ উপভোগ করবেন এবং ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *