এই ঈদে তানজিন তিশার ১৪ নাটক

বিনোদন রিপোর্টার: জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তার নাটক মানেই ভিন্ন আমেজ। তার অভিনীত নাটক দেখতে দর্শকদের থাকে ব্যাপক আগ্রহ। আর ঈদ এলেই একাধিক নাটক নিয়ে হাজির হন এই অভিনেত্রী। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। এই ঈদে ১৪টি নাটক নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তানজিন তিশা।
ঈদ উপলক্ষে এই অভিনেত্রী অভিনীত নাটকগুলো হলো- তানিম রহমান অংশুর ‘সাহসিকা, তুহিন হোসেনের ‘ধবসর’। নারীনির্ভর গল্প নিয়ে এ নাটক দুটি নির্মাণ করা হয়েছে। এছাড়াও মিজানুর রহমান আরিয়ানের ‘হ্যালো শুনছেন’ , জাকারিয়া সৌখিনের ‘এক মুঠো প্রেম’, ভিকি জাহেদের ‘কায়কোবাদ’, ইমরাউল রাফাতের ‘পাপ্পু ওয়েডস পিংকি’, সাগর জাহানের ‘ব্যাঙের ছাতা’, নাজমুল রনির ‘ক্রাইম পার্টনর’, রাফাত মজুমদার রিংকুর ‘ব্যাংকার গার্লফ্রেন্ড’ , ওসমান মিরাজের ‘এক্স যখন কলিগ’, সাগর জাহানেরর ‘যে কোনো প্রয়োজনে কল করুন’, গৌতম কৈরীর ‘সব চরিত্র বাস্তব’, মাহমুদুর রহমান হিমির ‘ওভার এক্সপেক্টেশন’ ও আলোক হাসানের ‘লাভ অর ওয়ার’।
ঈদের নাটক নিয়ে তানজিন তিশা বলেন, এবার ঈদে আমি ১৪টি নাটক নিয়ে দর্শকদের সামনে হাজির হবো। আর প্রতিটি নাটকই ভিন্ন গল্পের। চমক রয়েছে প্রতিটি নাটকেই। কাজগুলো ভালো হয়েছে। আশা করি, বরাবরের মতোই নাটকগুলো দর্শকদের ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *