এই ঈদে সারিকা

বিনোদন প্রতিবেদক : দীর্ঘদিন ধরে নাটক কিংবা টেলিফিল্মে দেখা যায় না জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকাকে। তার ফেরা না ফেরা নিয়েও তৈরি হয়েছিল ধোঁয়াশা। অবশেষে ভক্তদের টানে ফিরলেন এই অভিনেত্রী। তার দেখা মিলবে এই ঈদে। নাটক ‘অন্যদিন’ আর ‘চুল তার কবেকার’ টেলিছবিতে দেখা যাবে সারিকাকে।

তুহিন হোসেনের পরিচালনায় ‘অন্যদিন’ নাটকে সারিকার বিপরীতে আছেন জোভান। ঈদের দিন রাত ৭টা ৫০ মিনিটে এটি প্রচার হবে বাংলাভিশনে। একই নির্মাতার ‘চুল তার কবেকার’ টেলিছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা মিশু সাব্বির। এতে আরও দেখা যাবে লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আজম খান প্রমুখকে। এটি প্রচার হবে ঈদের সপ্তমদিন রাত ৭টা ৪৫ মিনিটে চ্যানেল আইতে।

মডেলিং দিয়ে ২০০৬ সালে শোবিজ পাড়ায় পা রাখেন সারিকা। আর নাটকে নাম লিখান ২০১০ সালে। কিন্তু ২০১৩ সালের মাঝামাঝি হঠাৎ করেই নাটক ও মডেলিংয়ে অনিয়মিত হয়ে পড়েন। ২০১৪ সালে জানা যায়, ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে তার বিয়ে হয়েছে। তাদের ঘরে এক কন্যা সন্তানের জন্মও হয়। কিন্তু সাংসারিক জীবনে বনিবনা না হওয়ার কারণে একটা সময় গিয়ে ভেঙে যায় সংসার।

অন্যদিকে, অশিল্পীসুলভ আচরণের জন্য ২০১৮ সালের শেষের দিকে সারিকাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। পরবর্তীতে আচরণের জন্য ক্ষমা চান তিনি। এরপরই সংগঠনটি তার ওপরে থাকা নিষেধাজ্ঞা শিথিল করে। কিন্তু তারপরও অভিনয়ে আর নিয়মিত হতে পারেননি সারিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *