এই সময়ে অপু বিশ্বাস

বিনোদন রিপোর্টার: জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে দীর্ঘদিন পর্দায় নেই এ নায়িকা। তবে এখন অবধি তার জনপ্রিয়তায় ছেদ পড়েনি। অপুকে নিয়ে দর্শকদের আগ্রহ ঠিক আগের মতো আছে। গত বছরই নতুন করে নিজেকে হাজির করার লক্ষ্য নিয়ে ছুটে চলছেন এই নায়িকা। প্রথমবারের মতো অনুদানের সিনেমায় অভিনয় করে ভক্তদের রীতিমতো চমকে দিয়েছেন।

সম্প্রতি অপু অভিনীত ‘প্রিয় কমলা’ ছাড়পত্র পেয়েছে। তিনি আগেই জানিয়েছিলেন, তার এই নতুন পথচলা খুব একটা সহজ হবে না। তারপরও চেষ্টা করে যাচ্ছেন। ছেলে আব্রাহামকে দেখাশোনাসহ নানা ব্যস্ততার পর নিজেকে ফিট রাখা ও সিনেমার চরিত্রে ধারণ করতে সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার শারীরিক কসরতের ভিডিও সবাইকে চমকে দিয়েছে।

অপু বলেন, নতুনভাবেই নিজেকে দর্শকদের সামনে হাজির করবো। দুইটা সিনেমায় কাজ করেছি। যার মধ্যে ‘প্রিয় কমলা’ তো সেন্সরও পেয়ে গেল। আর ৪০ শতাংশ শুটিং শেষ হলেই ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ হয়ে যাবে।

অপুর মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হলো- ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস পরিচালিত এই ছবিটি ২০১৭ সালে মুক্তি পায়। এই নায়িকার হাতে এখন তিনটি ছবি আছে। এরমধ্যে দুটি মুক্তির অপেক্ষায়। মুক্তির অপেক্ষায় থাকা ছবি দুটি হলো দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ও শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’। দুটি ছবিতেই অপু জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরীর সঙ্গে। গেল বছরে অপু ‘ছায়াবৃক্ষ’ ছবিতে জুটি বাঁধেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গেও।

Check Also

অপু-নিরবের ‘ছায়াবৃক্ষ’

বিনোদন রিপোর্টার: জুটি বাঁধছেন অপু বিশ্বাস ও নিরব। সরকারি অনুদান পাওয়া ‘ছায়াবৃক্ষ’ শিরোনামের নতুন এক …

অপু বিশ্বাসের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার: চেক জালিয়াতির অভিযোগ উঠেছে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে। এবি ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী বাদশাহ বুলবুলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *