এন্ড্রু কিশোরকে দেখতে গেলেন ওমর সানী

বিনোদন রিপোর্টার: সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী প্লেব্যাকসম্রাট এন্ড্রু কিশোর। গত কয়েকমাস ধরে কিডনিসংক্রান্ত জটিলতায় অসুস্থ হয়ে পড়েন এ শিল্পী। তারই প্রেক্ষিতে গত ৯ই সেপ্টেম্বর তাকে চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুরে নেয়া হয়। সেখানেই বর্তমানে তিনি চিকিৎসাধীন। হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা ওমর সানী।

আজ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেন এ অভিনেতা। সেখানে তাকে দেখা যায় এন্ড্রু কিশোরের সঙ্গে। ছবির ক্যাপশনে এ অভিনেতা লেখেন- সিঙ্গাপুরে আসলাম দাদার (এন্ড্রু কিশোর) সঙ্গে দেখা হবে না! উনি অনেক কথা বললেন, পরে বলব। উনার কেমো শুরু হয়েছে। ১৮টা লাগবে, আর তিন মাস। সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন দাদা।

সিঙ্গাপুরে এন্ড্রু কিশোরের সঙ্গে আছেন সংগীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ। তিনি বলেন, এন্ড্রু কিশোরের কিডনি ও হরমোনজনিত সমস্যা ছিল। এর কারণে তার শরীরের ওজন কমাসহ নানা সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্লান্ড একটু বড় হয়ে গেছে। এসব সমস্যা থেকে তিনি ভালোর দিকে যাচ্ছেন। তবে এন্ড্রু কিশোরের সবচেয়ে গুরুত্বপূর্ণ বায়োপসির রিপোর্ট পাওয়া যাবে আরো কয়েক সপ্তাহ পর। এই রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে বিস্তারিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *