এবার অন্যরকম ভালোবাসা দিবস

বিনোদন রিপোর্টার : নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার প্রেম ও পরবর্তীতে বিয়ে নিয়ে আলোচনা-বিতর্ক কম হয়নি। তাদের যে কোনো বিষয় নিয়ে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভক্তদের আগ্রহ ও কৌতূহল থাকে বেশ।

এদিকে সৃজিত মুখার্জি ও মিথিলা বিয়ের পর এবারই প্রথম ভালোবাসা দিবস উদযাপন করতে যাচ্ছেন। আর তা অন্যরকমভাবে উদযাপন করতে চান তারা। পুরো দিনটিতেই একে অপরকে সময় দিতে চান এ তারকা দম্পতি। ভারতের একটি সংবাদমাধ্যমকে বিষয়টি নিয়ে সাক্ষাৎকারও দিয়েছেন মিথিলা। সেখানে তিনি বলেন, সৃজিতের সঙ্গে থাকার দিনগুলোই তার কাছে ভ্যালেন্টাইন ডে’র মতো। তাই এই সময়ের মধ্যে সৃজিতের কাছ থেকে তিনি যা পেয়েছেন, তাই তার কাছে ভ্যালেন্টাইন উপহার।

বিশেষ উপহার হিসেবে একে অপরকে সময় দেবেন বলেও জানান এই অভিনেত্রী। মিথিলা আরো বলেন, এই ভালোবাসার দিনে সৃজিত আর আমি যে উপহার একে অপরকে দিতে চাই, তা হচ্ছে সময়।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে জাফরিন সাদিয়ার রচনায় ও গৌতম কৈরীর পরিচালনায় ‘প্রাইসলেস’ নামের একটি নাটকে অভিনয় করেছেন মিথিলা। নাটকে দুটি চরিত্রে তাকে দেখা যাবে। বৃহস্পতিবার রাতে এটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

Check Also

সৃজিত-মিথিলার জমকালো রিসেপশন পার্টি

বিনোদন ডেস্ক : অবশেষে কলকাতার বুকে বসল চাঁদের হাট। শনিবার সন্ধ্যায় হয়ে গেল কলকাতার পরিচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *