এবার বাংলাদেশের ছবিতে সানি লিওন!

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। প্রথম ছবি দিয়ে বেশ জনপ্রিয়তা পান তিনি। এরপর কয়েকটি ছবিতে অভিনয় করেন সাবেক এই পর্নো তারকা। প্রতিটি ছবিতেই সাফল্যের মুখ দেখেন সানি। তবে এবার বাংলাদেশের চলচ্চিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। সোমবার বিকেলে ভারতের মুম্বাইতেই বিক্ষোভ নামের একটি ছবির আইটেম গানে নাচার জন্য তাকে চুক্তিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান ও পরিচালক রনি এখন মুম্বাইতে অবস্থান করছেন। পরিচালকের পাশাপাশি প্রযোজকও নিশ্চিত করেন বিষয়টি।

সানি লিওনকে চুক্তিবদ্ধ করার পর পরিচালক শামীম আহমেদ রনি বলেন, বিক্ষোভ ছবিতে চমক দেখানোর জন্য আমরা অনেক দিন ধরেই সানির ম্যানেজারের সঙ্গে আলাপ চালিয়ে যাচ্ছিলাম। অবশেষে সোমবার সানির সঙ্গে আমাদের মিটিং হয়। আমাদের অ্যারেজমেন্ট ও পরিকল্পনা তাকে বলার পর তিনি তা পছন্দ করেছেন। পরে চুক্তি স্বাক্ষর হয়।’

এই ছবির মাধ্যমেই বাংলাদেশের কোনো ছবিতে প্রথম কাজ করা হবে সানির। যদিও এর আগে বেশ কয়েকটি ছবির প্রস্তাব পেয়েছিলেন সানি। নানা কারণে সেগুলো করা হয়নি।

রনি জানান, ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে। গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে। তিনি বলেন, ‘গানটি কীভাবে করা হবে না–হবে, সে বিষয়ে নৃত্য পরিচালকসহ সানি লিওনির সঙ্গে প্রস্তুতি মিটিং করব ২৫ আগস্ট। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *