এবার শুরু ছেলেকে উদ্ধার করার যুদ্ধ: বিদিশা

অনলাইন ডেস্ক : সন্তান এরিককে তার কাছে পেতে যুদ্ধ ঘোষণা করেছেন সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে এ ঘোষণা দেন তিনি।

সোমবার নিজের ফেসবুক আইডিতে পুত্র এরিক ও নিজের একটি ছবি পোস্ট করেন বিদিশা। ক্যাপশনে লেখেন, ‘এবার শুরু ছেলেকে উদ্ধার করার যুদ্ধ।’

এরশাদ ও বিদিশার চুড়ান্ত বিচ্ছেদের পর এরিকের ব্যাপারে আইনি লড়াইয়ে নামেন দুজন। আদালতও এরিককে বাবা-মায়ের কাছে থাকতেই সিদ্ধান্ত দেন।

আদালতের নির্দেশ অনুযায়ী বাবা ও মায়ের কাছে পালা করে থাকতেন এরিক। নিরাপত্তার স্বার্থে মা বিদিশার তুলনায় বাবার কাছেই এরিক বেশি থাকতেন।

এরশাদের মৃত্যুর পর তাকে নিজের কাছে ফিরে পেতেই যুদ্ধে নামার ঘোষণা দিয়েছেন বিদিশা। সাবেক স্বামীর মৃত্যুর সময় আজমির শরীফ ছিলেন তিনি। সেখান থেকে ফিরে স্বামীর মরদেহ দেখতে পাননি বিদিশা। এমনকি ছেলের সঙ্গেও দেখা করতে পারেননি।

এ ঘটনায় ক্ষোভ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন তিনি। সেখানে তিনি লেখেন, ‘বাবার মৃত্যুতে আমার ছেলে এরিক এর কান্নায় দেশবাসীও কেঁদেছে। আমি পাগলের মতো ছুটে চলে এসেছি দেশে। কিন্তু দেশে এসেও বাধার শিকার আমি। কোথায় স্বামীর লাশ, কোথায় ছেলে? আমার সাথে এরিককে কথাও বলতে দিচ্ছে না। দেখা করাতো দূরের কথা। এমনিতেই আমার ছেলে প্রতিবন্ধী। এই সময় যেখানে মাকে বেশি প্রয়োজন, তখন আমার ছেলেকে নিয়েও রাজনীতি। শেষ পর্যন্ত মা হিসেবে ছেলের জন্য যদি জীবন দিতে হয় আমি তাই করবো।’

Check Also

এ জন্মে আর দেখা হলো না : বিদিশা

অনলাইন ডেস্ক : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ না ফেরার দেশে চলে গেলেন …

‘এরশাদের শরীরের অনেক অর্গান কাজ করছে না’

অনলাইন ডেস্ক : এরশাদের শরীরে কৃত্রিমভাবে পুষ্টি দেয়া হচ্ছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *