এমসি কলেজ গণধর্ষণ : অভিযোগপত্র নিয়ে আসামির আপত্তি!

স্টাফ রিপোর্টার : সিলেটের মুরারী চাঁদ কলেজ(এমসি কলেজ)-এর ছাত্রাবাস প্রাঙ্গনে গৃহবধূ গণধর্ষণের মামলার অভিযোগ গঠনের শুনানি ছিল আজ ৩ জানুয়ারি। কিন্তু মামলার অভিযোগপত্র নিয়ে আপত্তি তুলে আদালতের কাছে সময় চেয়েছে আসামিপক্ষ।

এর আগে, মামলার অভিযোগপত্রে নাম থাকা ৮ আসামিকেই সকালে আদালতে হাজির করা হয়। তখন অভিযোগপত্রের উপর আপত্তি(নারাজি) জানিয়ে আদালতের কাছে আরও সময় প্রার্থনা করে আসামিপক্ষ। এ সময় আসামিপক্ষের সময় আবেদনের প্রেক্ষিতে আরও এক সপ্তাহ সময় বাড়িয়ে দেন সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহিতুল হক। আজকের তারিখ স্থগিত করে দিয়ে আগামী ১০ জানুয়ারি অভিযোগ গঠনের পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

অপরদিকে, রবিবার আদালতে জামিন প্রার্থনা করেন এই মামলার অভিযোগপত্রভুক্ত আসামি শাহ মাহবুবুর রহমান রনি। তবে তার আবেদন নামঞ্জুর হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২৫শে সেপ্তেম্বর সন্ধ্যায় সিলেটের এমসি কলেজ প্রাঙ্গনে স্বামীকে জিম্মি করে রেখে গৃহবধূকে ধর্ষণ করে ছাত্রলীগের ৬ নেতাকর্মী। ঘটনার রাতেই নির্যাতিতার স্বামী এসএমপির শাহপরান থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা করেন। পরবর্তীতে ৬ আসামিসহ সন্দেহভাজন আরও ২ জনকে গ্রেফতার করে র‌্যাব ও পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *