ওয়েব সিরিজে সানিয়া মির্জা!

বিনোদন ডেস্ক : ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন। তবে তার অভিষেক হচ্ছে বড় পর্দায় নয়, ছোট পর্দায়। প্রথম ভারতীয় টেনিস খেলোয়াড় হিসেবে সানিয়া মির্জাকে দেখা যাবে ‘এমটিভি নিসেধ এলোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে।

তবে এর আগে আরো অনেক সিনেমাতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন সানিয়া মির্জা। তবে সেসময় খেলাকেই বেশি প্রাধান্য দিয়েছিলেন তিনি। তবে এবার যেন আর অনুরোধ ফিরিয়ে দিতে পারলেন না এই টেনিস তারকা।

ভারতের শীর্ষ মিডিয়াগুলো বলছে, ভারতীয় টিভি চ্যানেল এমটিভিতে গত জানুয়ারিতে একটি শো সম্প্রচারিত হয়েছিল। সেটির নাম ‘নিসেধ’। সেটির উপর ভিত্তি করেই এই নতুন ওয়েব সিরিজটির শুটিং শেষ হয়েছে। ওয়েব সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সানিয়া। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার মুখোমুখি হয়েছে, সেই নিয়েই আলোচনা করবেন সানিয়া। এই ওয়েব সিরিজে তরুণ কাপলদের ভূমিকায় অভিনয় করছেন সৈয়দ রাজা আহমেদ এবং প্রিয়া চৌহান। সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন।

ওয়েব সিরিজটির প্লট সম্পর্কে জানা গেছে, এটি মূলত টিবি রোগ(টিউবারকিউলসিস) নিয়ে সচেতনতামূলক বার্তা দর্শকদের কাছে পৌঁছে দিবে। ওয়েব সিরিজটিতে কেন অভিনয় করছেন সানিয়া? এমন প্রশ্নের জবাবে সানিয়া নিজেই বলেন, ৩০ বছরের কম বয়সীদের মধ্যে ব্যাপকভাবে টিবির সংক্রমণ ছড়িয়ে পড়েছে। করোনা মহামারির সময়ে এ সংক্রান্ত জটিলতা আরো তীব্র হয়েছে। নভেম্বরের শেষ সপ্তাহে এই ৫ পর্বের ওয়েব সিরিজটি এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিসেধ-এর সোশাল মিডিয়া পেজে সম্প্রচার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *