কটিয়াদী উপজেলায় ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত

কটিয়াদী থেকে সংবাদদাতা : কটিয়াদী উপজেলায় ক্রিকেটে সেরা স্কুল চাতল বাগহাটা স্কুল এন্ড কলেজ। ফাইনালে হযরত মিয়া চান্দ শাহ উচ্চ বিদ্যালয়কে ১১ রানে হারিয়েছে তারা।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কটিয়াদী উপজেলার ৪টি স্কুলের ৪০ জন খেলোয়াড় নিয়ে চাতল বাগহাটা স্কুল এন্ড কলেজ মাঠে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস। উক্ত প্রশিক্ষণ শেষে খেলোয়াড়দের নিয়ে আন্তঃস্কুল ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হয়। ফাইনালে মুখোমুখি হয় স্বাগতিক চাতল বাগহাটা স্কুল এন্ড কলেজ এবং হযরত মিয়া চান্দ শাহ উচ্চ বিদ্যালয়। চাতল বাগহাটা উচ্চ বিদ্যালয়ের ৭১ রানের জবাবে ৬০ রানে থেমে যায় হযরত মিয়া চান্দ শাহ উচ্চ বিদ্যালয়ের ইনিংস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আকতারুন নেছা। একই সাথে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন তিনি।

প্রশিক্ষণের দায়িত্বে থাকা কিশোরগঞ্জ জেলা দলের কোচ মোঃ আশরাফ উদ্দিন স্বপন বলেন, এই প্রশিক্ষণ থেকে আমরা বেশ কিছু প্রতিভাবান খেলোয়াড় পেয়েছি। যাদের কিশোরগঞ্জ বয়সভিত্তিক জেলা দলে খেলার যোগ্যতা রয়েছে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চতল বাগহাটা স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: নুরুল ইসলাম। আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার জনাব আল-আমিন।

Check Also

করোনায় কর্মকর্তা আক্রান্ত, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন

অনলাইন ডেস্ক : অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখার একজন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ তিনি …

ঢাকায় আরো ৯ এলাকা লকডাউন

অনলাইন ডেস্ক : করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে রাজধানীর আরো ৯টি এলাকা লকডাউন করা হয়েছে। যেসব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *