কারিনা কাপুরের একি হাল!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান সাধারণত যে লুকে দর্শকদের সামনে আসেন, বোল্ড বা আবেদনময়ী বলতে ভুল করেন না কেউ। কিন্তু এবার এমন কারিনাকে দেখা গেল, যাকে ‘আন্টি’ সম্বোধন করছেন নেটিজেনরা।

কী এমন লুকে হাজির হলেন নবাববধূ? কিছুদিন আগে স্বামী সন্তান নিয়ে তুস্কানিতে ছুটি কাটাতে গিয়েছিলেন কারিনা। দেশটির একটি বিচে স্কার্ফ বিকিনি পরে সেলফি তোলেন তিনি। সামাজিক যোগযোগমাধ্যম ইনস্টাগ্রামে সেগুলো থেকে একটি ছবি পোস্ট করেন ‘চামেলি’ খ্যাত এই অভিনেত্রী।

নীলাভ বিকিনি পরিহিত কারিনাকে মোহনীয় লাগলেও গোলক বেধেছে তার চেহারায়। সম্পূর্ণ মেকাপহীন একটি ছবি পোস্ট করেন নবাবপত্নী। আর এটাতেই সমালোচনা চলছে অন্তর্জালে।

ইনস্টাগ্রামে কারিনার সেলফি দেখে নেটিজেনরা কেউ তাকে আন্টি বলছেন। আবার কেউ বুড়ি বলে সম্বোধন করছেন। মালভিকা চাওলা নামে একজন লিখেছেন, ‘কারিনা অপুষ্টিতে ভুগছেন, দেখতে লাগছে আন্টির মতো।’

অবশ্য যারা কারিনাকে পছন্দ করছেন, তার পক্ষ নিয়েই কথা বলছেন তারা। একজন লিখেছেন, ‘ওল্ড ইজ গোল্ড’। আরেকজন লেখেন, ‘গর্জিয়াস’।

এর আগেও কটাক্ষের শিকার হয়েছেন কারিনা কাপুর খান। মনীষ মলহোত্রার সিঙ্গাপুর ফ্যাশন শো-তে তার জিরো ফিগার দেখে সামাজিক মাধ্যমে একজন লিখেছিলেন, ‘প্লিজ কিছু খান।’

এত কিছুর পরও কোনো কোনও মন্তব্য করেননি কারিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *