কেটে ফেলা হলো অভিনেতা বাবরের পা

বিনোদন রিপোর্টার : ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, পরিচালক বাবর দীর্ঘদিন ধরেই অসুস্থ। অর্থের অভাবে সুচিকিৎসা হচ্ছে না তার। মাঝখানে চিকিৎসা অপূর্ণ রেখেই হাসপাতাল থেকে বাসায় ফিরে যেতে বাধ্য হন তিনি।

তার পারিবারিক সূত্রে জানা যায়, গ্যাংগ্রিনের কারণে আজ বিকালে বাম পা কেটে ফেলতে হয়েছে তার। গতকাল রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে তার অপারেশন হয়। এখন প্রয়োজন দীর্ঘমেয়াদে হাসপাতালে থেকে চিকিৎসা নেয়া। কিন্তু সেজন্য যে খরচ দরকার তা জোগান দিতে পারছে না তার পরিবার।

এ প্রসঙ্গে স্ত্রী লতিফা বাবর বলেন, রোববার ওর (বাবর) অপারেশন হয়েছে। অবস্থা খুব খারাপ ছিল। তার হাঁটুর নিচে থেকে কেটে ফেলা হয়েছে। এর আগে ডাক্তারের পরামর্শে একই পায়ের তিনটি আঙুল ফেলে দেয়া হয়েছিল। এবার বাম পা কাটা হলো। তার অবস্থা এখন ভালো নয়। অর্থের অভাবে উন্নত চিকিৎসা করতে পারছি না! ডা. খালেকুজ্জামান জিপুর তত্ত্বাবধানে এই অপারেশন হয়েছে বলেও তিনি জানান।

লতিফা বলেন, অনেক দিন ধরেই আমার স্বামী অসুস্থ। একটা সময় চলচ্চিত্রে নিয়মিত ছিলেন। সেখানকার অনেকেই আসতেন যেতেন, যোগাযোগ ছিল। এখন আর তেমন কাউকে দেখি না। কেউ খোঁজখবরও রাখে না খুব একটা।

প্রসঙ্গত, আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিষেক হলেও বাবরকে দর্শকরা চিনেন মূলত খলনায়ক হিসেবে। তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *