কোম্পানিগঞ্জে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। শনিবার রাত ১২টার দিকে উপজেলার চর এলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চর আমজাদে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আরো তিন ব্যক্তি আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির নাম সোহরাব হোসেন (৪০)। তিনি চর আমজাদ গ্রামের আবু তাহেরের ছেলে।

সোহরাব চর এলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি ছিলেন। চর এলাহী ইউনিয়ন পরিষদের (ইউপি) আওয়ামী লীগ-সমর্থিত চেয়ারম্যান আবদুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনাস্থলে থাকা চর বালুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন, গতকাল রাত ১২টার দিকে সোহরাব হোসেন তার বগা মেশিনের (মাটি কাটার যন্ত্র) টাকার হিসাব নিতে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে চর আমজাদের বাহারের বাড়িতে যান। সোহরাব ঘরে বসে বাহারের সঙ্গে টাকার হিসাব-নিকাশ করার সময় ১০ থেকে ১৫ জনের মুখোশধারী দুর্বৃত্ত এসে তাদের ওপর হামলা চালায়।

এসআই জাকির হোসেন জানান, দুর্বৃত্তরা সোহরাবকে গলা কেটে হত্যা করে।
আর বাহার, হোসেনসহ তিনজনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। দিবাগত রাত একটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

এসআই জাকির বলেন, নিহত সোহরাবের লাশ ঘটনাস্থলে রয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে। হামলায় আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *