‘ক্ষমতায় থাকতে দেশের স্বার্থ জলাঞ্জলি দিচ্ছে সরকার’

নিজস্ব প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতায় টিকে থাকতে দেশের স্বার্থ জলাঞ্জলি দিচ্ছে সরকার। বর্তমান প্রধানমন্ত্রী ৯৬ এ ক্ষমতায় যেতে গ্যাস বিক্রি করতে না চাইলেও গতকাল গ্যাস রপ্তানির চুক্তিতে স্বাক্ষর করেছেন।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে উত্তরাঞ্চল ছাত্রফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সংকট বিএনপির নয় জাতির সংকট। রোহিঙ্গা সংকট সমাধানে চেষ্টা করেনি সরকার। নির্যাতন করে মানুষকে টলাতে পারবে না সরকার।
তিনি আরও বলেন, খালেদা জিয়া তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলাসহ ২৬ লাখ মামলা প্রত্যাহার করতে হবে। আওয়ামী লীগ সরকার নীপিড়কের ভূমিকায় দাঁড়িয়েছে। তারা জনগণের সাথে প্রতারণা করছে।

ছাত্রদলের নেতাকর্মীদের শুধু পদ নয় রাজনীতির জন্য রাজনীতি করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি এক আছে থাকবে। এতে কেউ যেন বিভ্রান্ত না হয়।
আমীরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শিমুল বিশ্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন নবী খান সোহেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *