গাজীপুর মহানগর লকডাউন

অনলাইন ডেস্ক : সিটি মেয়র জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ড লকডাউনের নির্দেশ দিয়েছেন। এছাড়া নগরের দুটি মহাসড়কে দশটি চেকপোস্ট বসানো হয়েছে।

সারাদেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে এবং পোশাক কারখানার অসংখ্য শ্রমিক অবাধে ঘুরা ফেরার কারণে এই লক ডাউনের ঘোষণা দেয়া হয়েছে।
সিটি মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, করোনা ভাইরাস এর বিস্তার ঠেকাতে ও সংক্রমণ থেকে মহানগরে বসবাসকারী নাগরিকদের সুরক্ষার লক্ষ্যে এই লকডাউন করতে হয়েছে। লকডাউন এর সময় কোন ওয়ার্ডে জনসমাবেশ চলবে না, এবং অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবে না। এছাড়াও মহানগরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১০টি চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি সেবার যানবাহন ছাড়া গাজীপুর থেকে কোনো যানবাহন যাতে রাজধানীতে ঢুকতে না পারে এবং অন্য কোন জেলা থেকেও গাজীপুরে ঢুকতে না পারে সেজন্য এসব পয়েন্টে তল্লাশি করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

Check Also

সাপাহারে বিএনরি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) থেকে: নওগাঁর সাপাহার উপজেলার জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে ৬ শতাধিক কর্মহীন …

কুমিল্লায় দুই নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ী আটক

কুমিল্লা প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির চেকপোষ্টে একটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *